২:৪৫ অপরাহ্ণ - শনিবার, ২২ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / অন্যান্য দলের খবর / ওয়েলস বাংলাদেশ চেম্বার অব কমার্সের উদ্যোগে বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেননকে সংবর্ধনা প্রদান

ওয়েলস বাংলাদেশ চেম্বার অব কমার্সের উদ্যোগে বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেননকে সংবর্ধনা প্রদান

rased_khan_menonএ কে মামুন-কার্ডিফ (বৃটেন), ০৯ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): ওয়েলস বাংলাদেশ চেম্বার অব কমার্সের উদ্যোগে বৃটেনের ওয়েলসের রাজধানী কার্ডিফ শহরের সাউথ ক্যানেলীর লিযাজ রেস্টুরেন্টে বৃটেন সফররতত বাংলাদেশ সরকারের বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন এমপির সম্মানে গত ৭নভেম্বর এক ডিনার পর্টি ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট বিশিষ্ট ব্যবসায়ী দিলাবর হোসাইনের সভাপতিত্বে এবং জেনারেল সেক্রেটারী মাহবুবস নূর ও ডেপুটি সেক্রেটারী ইমতিয়াজ হোসেন জাকির এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত ডিনার পার্টির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন চেম্বার অব কমার্সের মিডিয়া ডাইরেক্টর আফজল খাঁন মিতু।

প্রধান অতিথির বক্তব্যে সংবর্ধিত মন্ত্রী রাশেদ খাঁন মেনন চেম্বারের কর্মকান্ডের ভূয়শী প্রশংসা করে প্রবাসীদের বাংলাদেশে বিনিয়োগ করা ও নব প্রজন্মের সন্তানদের ঘন ঘন দেশে নিয়ে আমাদের পর্যটন এর বিভিন্ন দিক দেখানো ও বাংলাদেশের ইতিহাস ঐতিহ্য তুলে ধরার ওপর গুরুত্বারোপ করেন। বাংলা টিভির ওয়েলস এ্যাম্বেসেডর সাংবাদিক মকিস মনসুর আহমদ এর এক প্রশ্নের জবাবে মন্ত্রী সিলেট লন্ডন সরাসরি ফ্লাইট চালুর বিষয়টি এখনো চেষ্টার পর্যায়ে রয়েছে। রিফুয়েলিংয়ের সমস্যা সমাধান হলে ও যাত্রীসহ বিশাল আকারের বিমান বহনের সাধ্য ওসমানী বিমানবন্দরের রানওয়ের না থাকার কারণেই সিলেট লন্ডন সরাসরি ফ্লাইট চালুতে বিলম্ব হচ্ছে বলে মন্ত্রী জানান। এছাড়াও মন্ত্রী ম্যানচেষ্টার থেকে বিমানের ফ্লাইট পূনরায় চালুর আশ্বাস প্রদান করেন।

ডিনার পার্টিতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বৃটেনের শ্যাডো মন্ত্রী কেবিন বার্নেল এমপি, বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব খুরশেদ আলম চৌধুরী ও হাইকমিশনের কমার্শিয়াল কনসুলার শরীফা খাঁনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

ডিনার পার্টিতে লন্ডন থেকে আগত চ্যানেল এস এর সাংবাদিক তানভির আহমদ, বাংলাটিভির ওয়েলস এ্যাম্বেসেডর দৈনিক মৌলভীবাজার ডট কমের সম্পাদক মকিস মনসুর আহমদ, চেম্বার অব কমার্সের ফাইনান্স ডাইরেক্টর আবু তাহের খান রিপন, ট্রেড এন্ড ইনভ্যাস্টমেন্ট ডাইরেক্টর আব্দুল আলিম, মিডিয়া ডাইরেক্টর আফজল খান মিতু, আইটি ডাইরেক্টর ইয়াহিয়া হাসান, ডাইরেক্টর শাহ শাফি কাদির, ডাইরেক্টর আব্দুল কাইয়ুম কয়েস, মুসলেহ উদ্দিন, মনহর আলী, জিয়াউল হক, মুক্তার আহমদ, জুনেদ আহমদসহ কমিউনিটির অন্যান্য নেতৃবৃন্দ ও ব্যবসায়ী প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট দিলাবর হোসাইন মাননীয় মন্ত্রী ও সচিবসহ উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে চেম্বারের ভবিষ্যত কর্মকান্ডে অতীতের মত আগামী দিনেও সবার সহযোগিতা কামনা করেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

দেশে একটা আন্দোলন দরকার : মাহমুদুর রহমান মান্না

ঢাকা, ১১ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): নাগরিক ঐক্যের আহ্বায়ক ও তৃতীয় শক্তি হওয়ার বাসনায় …

আগামী তিন বছরে করপোরেট করহার পর্যায়ক্রমে ১০ শতাংশ কমানোর প্রস্তাব ডিসিসিআইয়ের

ঢাকা, ০৫ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শনিবার রাজধানীর মতিঝিল ডিসিসিআই কার্যালয়ে আয়োজিত এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents