৬:০৮ অপরাহ্ণ - বৃহস্পতিবার, ১৫ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / সারা দেশের খবর / ঝালকাঠিতে ইলেকট্রিক দোকানে থেকে ১টি গুলি সহ আগ্নেয়াস্ত্র্রের সরঞ্জাম উদ্ধার : আটক ১

ঝালকাঠিতে ইলেকট্রিক দোকানে থেকে ১টি গুলি সহ আগ্নেয়াস্ত্র্রের সরঞ্জাম উদ্ধার : আটক ১

SOFIK PICআজমীর হোসেন তালুকদার, ঝালকাঠি, ০৯ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): ঝালকাঠি-বরিশাল সড়কে পল্লি বিদ্যুৎ অফিসের সম্মুখে মের্সাস শফিক ইলেকট্রিক এর দোকানে অভিযান চালিয়ে ডিবি পুলিশ আগ্নেয়াস্ত্র্রের সরঞ্জাম, ১রাউন্ড গুলি উদ্ধার ও ইলেকট্রিক দোকানের মালিক ইউনিয়ন বিএনপির সভাপতির পুত্র শফিকুর রহমান বাবলুকে গ্রেপ্তার করেছে। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে নলছিটি থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছে বলে পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা জানায়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল ভৈরবপাশা ইউনিয়নের ডাপর-প্রতাপ এলাকার উক্ত দোকানে অভিযান চালায়। সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) এমএম মাহমুদ হাসান অভিযানের সমান্বয়ের দায়িত্ব পালন করেন। দোকানের মধ্য তল্লাশী কালে একটি কালো কাপড়ের ব্যাগে রক্ষিত থ্রি নট থ্রি রাইফেলের ১টি ম্যাকজিন, শর্টগানের গুলি ১টি, পাইপগানের বোলর্ড ১টি ও থ্রি নট থ্রি রাইফেরের বোলর্ড এন্ড ক্যারিয়ার ১টি ও বেশ কিছু মামলার এজাহারের ফটোকপি উদ্ধার করে। এসময় ডিবি পুলিশ ভৈরবপাশা ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল ওহাব মাষ্টারের ছেলে মের্সাস শফিক ইলেকট্রিক এর মালিক শফিকুর রহমান বাবলুকে গ্রেপ্তার করেন।

এ সম্পর্কে দুপুরে ঝালকাঠি পুলিশ সুপার কার্যালয়ে পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা এক প্রেসব্রিফিং করেন। এসময় অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আব্দুর রকিব, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) এমএম মাহমুদ হাসান ও ডিবি’র ওসি শিলমনী চাকমা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা প্রেস ব্রিফিংয়ে জানান, সম্পতি জেলার আইন শৃঙ্খলার অবনতি ঘটাতে একটি চত্রু সত্রিুয় হয়ে ওঠে। পুলিশ উক্ত চক্রের বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়ে ইতোমধ্যে কয়েকজন ডাকাত গ্রেফতার, মাদক ও অস্ত্র উদ্ধার করতে সক্ষম হয়েছে।

এ ব্যাপারে গ্রেপ্তারকৃত মের্সাস শফিক ইলেকট্রিক এর মালিক ব্যবসায়ী শফিকুর রহমান বাবলু জানায়, সে উক্ত ব্যাগ বা অবৈধ জিনিসগুলো সম্পর্কে কিছুই জানে না, তিনি ষড়যন্ত্রের শিকার। আজ সকালে দোকান খোলার পর স্থানীয় আনোয়ার হোসেন সহ অজ্ঞাত দুই/তিন ব্যক্তি দোকানের মধ্যে ও সামনের চেয়ার বসে কথা বলার সময় তাদের বসতে দিয়ে চা খেতে গিয়ে ছিল। এছাড়া পুলিশের অভিযানকালে ইউপি আওয়ামীলীগের সভাপতি জামাল ব্যাপারি ও উক্ত আনোয়ারের অতিউৎসাহী ভূমিকা দেখে মনে হয়েছে আমার বিরুদ্ধে রাজনৈতিক ষড়যন্ত্র করা হয়েছে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

মন্ত্রী-প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন স্বপ্নই থেকে যাবে : মাহবুব-উল আলম হানিফ

কুষ্টিয়া, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার বেলা ১২টায় কুষ্টিয়া শহরের পিটিআই রোডে …

রাজবাড়ী বালিয়াকান্দীর নলিয়া জামালপুর স্টেশনের অদুরে ট্রেনের ধাক্কায় নছিমনের তিন যাত্রী নিহত

রাজবাড়ী, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার দুপরে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর স্টেশনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents