৪:১১ পূর্বাহ্ণ - মঙ্গলবার, ২০ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / বাংলাদেশের ৮৭টি রেডিও নিয়ে ফ্রি মোবাইল অ্যাপ!

বাংলাদেশের ৮৭টি রেডিও নিয়ে ফ্রি মোবাইল অ্যাপ!

Bangla-Radioটেকনোলজী ডেস্ক, ০৯ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): দেশে কিংবা বিদেশে — পৃথিবীর যে প্রান্তেই থাকুন না কেন, বাংলাদেশকে রাখুন হাতের মুঠোয়! সারাক্ষণ মেতে থাকুন গান, আড্ডা আর বিনোদনে। প্রতি মুহূর্তের খবর শুনেও নিজেকে রাখুন আপডেট। আর এর সবই আপনি করতে পারবেন মাত্র একটি মোবাইল-অ্যাপের মাধ্যমে। ‘বাংলা রেডিও’ নামের একটি অ্যাপ আপনাকে দিচ্ছে বাংলাদেশের ৮৭টি এফএম এবং অনলাইন রেডিও লাইভ শোনার সুযোগ। দেশি-বিদেশি গান, সংবাদ, সংবাদ-বিশ্লেষণসহ বিনোদনমূলক নানান অনুষ্ঠান উপভোগ করতে আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোনে এখনই ডাউনলোড করে নিন ‘বাংলা রেডিও’। এটি সম্পূর্ণ বিনামূল্যে পাবেন গুগল প্লে-স্টোরে।

লিঙ্কটি হলো : https://play.google.com/store/apps/details?id=digbazar.com.bangla.radio

এই অ্যাপটির প্রস্তুতকারী প্রতিষ্ঠান ডিগবাজার লিমিটেড সম্প্রতি বাংলা রেডিও গুগল প্লে-স্টোরেও উন্মুক্ত করেছে। নিউইয়র্কভিত্তিক প্রতিষ্ঠানটির অন্যতম ম্যানেজিং পার্টনার ডেইজি হ্যামিলটন বলেন, আমি জানি বাংলাদেশের মানুষ সঙ্গীতপ্রেমী। সেই সঙ্গে তারা সবসময় তথ্যও জানতে চায়। তাই আমাদের প্রতিষ্ঠান এ অ্যাপটি তৈরি করেছে। তিনি বলেন, এবিসি রেডিওসহ বিভিন্ন রেডিওতে শোনা যায় লাইভ ট্রাফিক আপডেট ও লাইভ নিউজ আপডেট। এ ছাড়া গান আর আড্ডা তো রয়েছেই!

প্রতিষ্ঠানটির কনটেন্ট ডেভেলপমেন্ট ম্যানেজার ফারজানা মৌ বলেন, আপনি ক্রিকেট খেলার ভক্ত? জানতে চান স্কোর? শুনতে চান লাইভ ধারাভাষ্য? তাহলে রেডিও স্বাধীন হতে পারে আপনার প্রায় প্রতিদিনের সঙ্গী। এভাবে বিভিন্ন রেডিওতে শ্রোতাদের জন্য রয়েছে নানান আয়োজন। মাত্র কয়েক মেগাবাইটের এই অ্যাপটি স্মার্টফোনে ডাউনলোড করে নিলে সারাক্ষণ গান আর লাইভ আপডেট শুনতে পারবেন শ্রোতারা। অল্প ইন্টারনেট ডাটা ইউজ হয় অ্যাপটি চলতে। তিনি বলেন, আমি মনে করি গুগল প্লে-স্টোরে যতগুলো রেডিও অ্যাপ আছে তার মধ্যে এটিই সেরা। কারণ, এতে যুক্ত হয়েছে বাংলাদেশের সবগুলো রেডিও। আর এটি ইউজার-ফ্রেন্ডলি।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents