৮:৫৩ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / নয় ঘণ্টা পর ঢাকার সঙ্গে উত্তর ও দক্ষিণবঙ্গের ট্রেন যোগাযোগ চালু হয়েছে

নয় ঘণ্টা পর ঢাকার সঙ্গে উত্তর ও দক্ষিণবঙ্গের ট্রেন যোগাযোগ চালু হয়েছে

টাঙ্গাইল, ০৬ এপ্রিল, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): নয় ঘণ্টা পর ঢাকার সঙ্গে উত্তর ও দক্ষিণবঙ্গের ট্রেন যোগাযোগ চালু হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়। ভোর তিনটার দিকে বঙ্গবন্ধু সেতু পূর্বপাড়ের পাথাইলকান্দি এলাকায় ইঞ্জিনসহ লালমনি এক্সপ্রেস ট্রেনের তিনটি বগি লাইনচ্যুত হওয়ায় নয় ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ থাকে।

এদিকে রাত থেকে ট্রেন বন্ধ থাকায় ঢাকাগামী বিভিন্ন স্টেশনের আটটি ট্রেন আটকা পড়ে। এর মধ্যে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিমে ধুমকেতু এক্সপ্রেস, জামতৈল স্টেশনে সুন্দরবন এক্সপ্রেস, উল্লাপাড়া স্টেশনে একতা, সিরাজগঞ্জ বাজারে সিরাজগঞ্জ এক্সপ্রেস, ভাঙ্গুড়া স্টেশনে নীল সাগর, চাটমোহর স্টেশনে সিল্কসিটি ও সরৎনগর স্টেশনে ঈশ্বরদী লোকাল ট্রেন আটকা পড়ে। এর ফলে এসব ট্রেনের যাত্রীদের চরম ভোগান্তি পোহাতে হয়।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আছাবুর রহমান বলেন, রাতে ঢাকা থেকে ছেড়ে আসা লালমনিরহাটগামী লালমনি এক্সপ্রেস ট্রেনটি বঙ্গবন্ধু সেতু পূর্বপাড় এলাকায় আসার পর ইঞ্জিনসহ এর তিনটি বগি লাইনচ্যুত হয়। পরে উদ্ধারকারী ট্রেন এসে লাইনচ্যুত হওয়া বগি ও ইঞ্জিন সরিয়ে নিলে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

এদিকে ট্রেন দুর্ঘটনার কারণ জানতে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেছে রেলওয়ে বিভাগ। কমিটিকে তিন দিনের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে বলে জানিয়েছেন রেলেও পশ্চিম অঞ্চলের জেনারেল ম্যানেজার (জিএম) খায়রুল আলম।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents