৭:৪৮ পূর্বাহ্ণ - রবিবার, ২১ অক্টোবর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়মিত পড়ালেখা করতে হবে : সাইফুর রহমান সোহাগ

ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়মিত পড়ালেখা করতে হবে : সাইফুর রহমান সোহাগ

রংপুর, ০৪ এপ্রিল, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ মঙ্গলবার দুপুরে রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের প্রথম সম্মেলনে উদ্বোধনী বক্তৃতায় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ নেতাকর্মীদের পড়ালেখা করার তাগিদ দিয়েছেন। বলেছেন, নিয়মিত পড়ালেখা করতে হবে। শত জুলুম অত্যাচারের পরও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কখনো পড়ালেখা বন্ধ করেননি। জেলখানায় বসেও তিনি পড়ালেখা করেছেন।

সোহাগ ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ছাত্রলীগের বিরুদ্ধে সব সময় ষড়যন্ত্র হয়ে আসছে। এখনো হচ্ছে। মেধা দিয়ে সেই ষড়যন্ত্র রুখতে হবে। তিনি বলেন, মাদক আমাদের  বাংলা থেকে বিতারিত করতে হবে। মাদকের বিরুদ্ধে লড়াই করতে হবে ছাত্রলীগকে। জঙ্গিবাদ এবং মাদকের বিরুদ্ধে লড়াই করতে ছাত্রলীগকেই মাঠে থাকতে হবে। দেশ থেকে জঙ্গিবাদ উৎখাত না হওয়া পর্যন্ত ছাত্রলীগের কর্মীরা ঘরে ফিরে যাবে না।

ছাত্রলীগ সভাপতি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ দিয়েছেন, আমরা যারা মুক্তিযুদ্ধ করিনি এবং বঙ্গবন্ধুকে দেখিনি-তাদের বলি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে নিরক্ষরতা দূর করতে কাজ করছেন, আমাদের তাই করতে হবে। নিরক্ষরতাকে স্বাক্ষরতা করার জন্য ছাত্রলীগকে কাজ করতে হবে। প্রতিবেশী কেউ নিরক্ষর থাকলে তাকে স্বাক্ষরজ্ঞান করার দায়িত্ব ছাত্রলীগকে নিতে হবে।

সোহাগ বলেন, ছাত্রলীগ একটি সুসংগঠিত ছাত্র সংগঠন। এই সংগঠনটিকে কেউ দুভাগ করতে আসবেন না। বিভেদ সৃষ্টি করতে আসবেন না। শেষে তিনি ছাত্রলীগ নেতা কর্মীদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সব নির্দেশ উপদেশ পালনের আহবান জানান।

সম্মেলনে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান শিশিরের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। এছাড়া রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজু, নগর আওয়ামী লীগের সভাপতি সাফিয়ার রহমান শফি, সাধারণ সম্পাদক তুষারকান্তি মন্ডল, ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনসহ স্থানীয় ও কেন্দ্রীয় ছাত্রলীগ ও আওয়ামী লীগের নেতারা বক্তব্য রাখেন ।

অনুষ্ঠান পরিচালনা করেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

শুভ বিজয়া দশমীতে ভক্তদের ঢল

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুভ বিজয়া দশমী। একদিকে বিদায়ের সুর, অন্যদিকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents