১১:৪৩ পূর্বাহ্ণ - রবিবার, ১৮ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / কুমিল্লা সিটি নির্বাচনে দলীয় শৃঙ্খলা ভঙ্গকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার প্রস্তাব কার্যনির্বাহী কমিটিতে পাঠানো হবে : ওবায়দুল কাদের

কুমিল্লা সিটি নির্বাচনে দলীয় শৃঙ্খলা ভঙ্গকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার প্রস্তাব কার্যনির্বাহী কমিটিতে পাঠানো হবে : ওবায়দুল কাদের

ঢাকা, ০২ এপ্রিল, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ দুপুরে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর এক সভা শেষে  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় শৃঙ্খলা ভঙ্গকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার প্রস্তাব কার্যনির্বাহী কমিটিতে পাঠানো হবে।

ওবায়দুল কাদের বলেন, ‘আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর সভায় দলীয় শৃঙ্খলা এবং দলের অভ্যন্তরীণ দূর্বলতার বিষয়ে বিস্তারিত আলোচনা হয়েছে। যারা দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার প্রস্তাব পাঠানো হবে।’ তিনি আরো বলেন, আগামী ১২ এপ্রিল আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় শৃঙ্খলা ভঙ্গকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এ সময় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, ত্রাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য গোলাম রব্বানী চিনু ও মারুফা আক্তার পপি প্রমূখ উপস্থিত ছিলেন।

এর আগে ওবায়দুল কাদেরের সভাপতিত্বে আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর এক সভা অনুষ্ঠিত হয়। এ সভা শেষে আগামী ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর সরকার দিবস উপলক্ষে মেহেরপুরে মুজিবনগরে আওয়ামী লীগের জনসভাকে সফল করার জন্য খুলনা বিভাগের অধীন জেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও দলীয় সংসদ সদস্য এবং জেলা পরিষদের চেয়ারম্যানদের সাথে আওয়ামী লীগের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় ওবায়দুল কাদের বলেন, ঐতিহাসিক মুজিব নগর সরকার দিবসে আদর্শের ভিত্তিতে দেশের সকল উগ্র সাম্প্রদায়িক শক্তিকে নির্মূল করার শপথ গ্রহন করতে হবে। আর এ চ্যালেঞ্জ মোকাবেলায় আওয়ামী লীগের প্রতিটি নেতা-কর্মীকে নিজ নিজ জায়গা থেকে কাজ করতে হবে। সভায় আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিমকে আহবায়ক এবং খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদককে সদস্য সচিব করে মুজিবনগর সরকার দিবস উদযাপন কমিটি গঠন করা হয়েছে।

কাদের বলেন, পহেলা বৈশাখ পালনের বিষয়েও আলোচনা হয়েছে। রাজধানীর বাহাদুর শাহ পার্ক থেকে এ উপলক্ষে আওয়ামী লীগের শোভাযাত্রা অনুষ্ঠিত হবে এবং এ শোভাযাত্রা বঙ্গবন্ধু এভিনিউয়ে শেষ হবে। এ বিষয়ে তিনি বলেন, ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণ এবং আওয়ামী লীগের সহযোগী সংগঠন সমুহ এ শোভাযাত্রায় নেতৃত্ব দেবে।

ওবায়দুল কাদের ইন্টার পার্লামেন্টারী ইউনিয়ন (আইপিইউ)’র সম্মেলন সুচারুভাবে আয়োজন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এবং দক্ষিণ-পূর্ব এশিয়া অঞ্চলের অটিজম সচেতনতা সৃষ্টিতে চ্যাম্পিয়ান হিসেবে নির্বাচিত হওয়ায় সায়মা ওয়াজেদ হোসেনকে সম্পাদক মন্ডলীর সভায় অভিনন্দন জানানো হয় বলে জানান। তিনি জঙ্গীবাদ প্রতিরোধে অসামান্য অবদান রাখার জন্য সেনাবাহিনী, র‌্যাব ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের ধন্যবাদ জানান।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সভায় আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য এবং জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের স্ত্রীর আশু রোগমুক্তি কামনা করা হয়েছে বলেও জানান।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents