৯:৩৫ অপরাহ্ণ - শনিবার, ১৭ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / অন্যান্য দলের খবর / ড. মুহম্মদ ইউনূসসহ ১২ জনের বিরুদ্ধে প্রায় ৭ কোটি টাকা পাওনা আদায়ের জন্য মামলা

ড. মুহম্মদ ইউনূসসহ ১২ জনের বিরুদ্ধে প্রায় ৭ কোটি টাকা পাওনা আদায়ের জন্য মামলা

ঢাকা, ৩০ মার্চ, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): গ্রামীণ টেলিকম ট্রাস্টের চেয়ারম্যান ড. মুহম্মদ ইউনূসসহ ১২ জনের বিরুদ্ধে প্রায় ৭ কোটি টাকা পাওনা আদায়ের জন্য মামলা করেছেন এক ব্যবসায়ী।

বৃহস্পতিবার দুপুরে ঢাকার দ্বিতীয় যুগ্ম জেলা জজ আদালতে মামলাটি করেন সাভারের মেসার্স তাজ এন্টারপ্রাইজের মালিক মো. বাহাদুর ইসলাম ইমতিয়াজ।

বিচারক মো. শাহাদাত হোসেন মামলাটি গ্রহণ করে আগামী ১২ এপ্রিল পরবর্তী শুনানির দিন ধার্য করেন।
মামলায় বলা হয়, ঢাকা জেলার আশুলিয়া থানার জিরাবোতে গ্রামীণ টেলিকম ট্রাস্ট ১৬২ বিঘা জায়গার ওপর ‘ঘোষবাগ’ প্রকল্পে আংশিক জায়গায় বালু ভরাটের জন্য বাদীর প্রতিষ্ঠানের সঙ্গে ৫০ লাখ সিএফটি বালু ভরাটের চুক্তি হয়। বাদীর প্রতিষ্ঠান চুক্তি অনুযায়ী ৪ কিলোমিটার জুড়ে পাইপ স্থাপন করে  ২০১৫ সালের জুন থেকে ২০১৬ সালের নভেম্বর পর্যন্ত প্রায় ৫ কোটি টাকার বালু ভরাট করে। ওই টাকার মধ্যে ১ কোটি ৭ লাখ ৫১ হাজার ৭৮৪ টাকা পরিশোধ করে বিবাদী। অবশিষ্ট ৪ কোটি ১৬ লাখ ২৯ হাজার ৪.২৬ টাকার জন্য বাদী চারটি বিল সাবমিট করলেও বিবাদীরা দেই-দিচ্ছি করে ঘুরাতে থাকেন। পরে বাদী বালু ভরাট বন্ধ করে দেন এবং টাকা আদায়ের জন্য বিবাদকে লিগ্যাল নোটিশ দেন। মামলায় ৪ কোটি ১৬ লাখ ২৯ হাজার ৪.২৬ টাকার সঙ্গে ২ কোটি ৬৯ লাখ ৬০ হাজার টাকা ডেমারেজ ক্ষতিপূরণ দাবি করা হয়েছে।

বাদীর আইনজীবী ফারুক আলমগীর চৌধুরী জানান, বাদীর প্রতিষ্ঠান কর্তৃক ভরাটকৃত জায়গার ওপর ইতোমধ্যে বিবাদীদের প্রতিষ্ঠান সেখানে একটি স্যোসাল কমিউনিটি সেন্টার স্থাপন করেছে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents