৪:০৩ পূর্বাহ্ণ - মঙ্গলবার, ২০ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / অপরাধ / জঙ্গি সংশ্লিষ্টতার সন্দেহে ২ ছেলেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে তুলে দিলেন বাবা

জঙ্গি সংশ্লিষ্টতার সন্দেহে ২ ছেলেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে তুলে দিলেন বাবা

ঢাকা, ২৬ মার্চ, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): জঙ্গি সংশ্লিষ্টতার সন্দেহে দুই ছেলেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে তুলে দিয়েছেন একজন বাবা। তারা এখন কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসিইউ) হেফাজতে।

শনিবার সন্ধ্যায় কাফরুল থানার পুলিশের হাতে দুই ছেলেকে তুলে দেন পূর্ব কাজীপাড়া আলমগীর হোসেন।  তারা হলেন দীন ইসলাম ওরফে দিনু (২৫) ও সালমান সাজীদ (২২)।  এ সময় স্থানীয় সংসদ সদস্য কামাল আহমেদ মজুমদার উপস্থিত ছিলেন।

পুলিশ জানায়, এই দুই ভাই কোনো অপরাধের সঙ্গে যুক্ত কি না সে ব্যাপারে তদন্ত করছে তারা।  সে অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

আজ রবিবার দুপুরে ওই দুই ভাইকে জঙ্গিবিরোধী বিশেষ শাখা কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের কাছে হস্তান্তর করে গোয়েন্দা পুলিশ।

কাফরুল থানার পুলিশের একটি সূত্র ঢাকাটাইমস টোয়েন্টিফোর ডটকমকে এসব তথ্য নিশ্চিত করেন।

দীনু-সাজিদের বাবা আলমগীর হোসেন গণমাধ্যমকে জানান, কোনো ধরনের ভয় বা চাপে নয় আইনের প্রতি শ্রদ্ধা রেখে দুই ছেলেকে পুলিশে দিয়েছেন তিনি।

আলমগীর হোসেন বলেন, সম্প্রতি তার দুই ছেলের খোঁজে বাসায় আসে র‌্যাবের সদস্যরা। সেদিনই বাড়ি ছেড়ে যান সালমান ও দীন ইসলাম। পরদিন পত্রিকা পড়ে তিনি জানতে পারেন তার ছেলে সালমান জঙ্গিবাদের সঙ্গে যুক্ত। বিষয়টি নিয়ে তার সন্দেহ হলে স্থানীয় সংসদ সদস্যের উপস্থিতিতে দুই ছেলেকে পুলিশের হাতে তুলে দেন তিনি।

তার দুই ছেলে মাদ্রাসা থেকে পড়াশোনা শেষ করে তার সঙ্গে ব্যবসায় যোগ দেন বলে জানান বাবা আলমগীর।

কাফরুল থানার উপপরিদর্শক সুজন ঢাকাটাইমসকে জানান, জিজ্ঞাসাবাদের জন্য তারা ওই দুই ভাইকে গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করেন।

ঢাকা মহানগর পুলিশের গণমাধ্যম শাখার উপকমিশনার মো. মাসুদুর রহমান বলেন, গোয়েন্দা পুলিশ জঙ্গি সন্দেহভাজন দুই ভাইকে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ইউনিটের কাছে হস্তান্তর করেছে। কাউন্টার টেরোরিজম তাদের জিজ্ঞাসাবাদ করবে। জঙ্গিসংশ্লিষ্টতার কোনো তথ্য পাওয়া গেলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents