৮:৪৩ অপরাহ্ণ - শনিবার, ১৭ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / নিরাপদ দেশ গড়ার লক্ষ্যেই আইন শৃঙ্খলা বাহিনী কাজ করছে : পাবনায় র‌্যাব মহাপরিচালক

নিরাপদ দেশ গড়ার লক্ষ্যেই আইন শৃঙ্খলা বাহিনী কাজ করছে : পাবনায় র‌্যাব মহাপরিচালক

Pabna Rabএস, এম, আজিজুল হক, স্টাফ রিপোর্টার-পাবনা, ৮ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ বলেছেন,যারা জঙ্গিবাদি কার্যক্রমে জড়িত, দেশবিরোধী, সমাজ বিরোধী, এসব খুনিদের আইনের মুখোমুখি দাঁড় করাতে দরকার সবার সম্মিলিত প্রয়াস। নিরাপদ দেশ গড়ার লক্ষ্যেই আইন শৃঙ্খলা বাহিনী কাজ করছে। আজ রোববার দুপুরে পাবনা পুলিশ সুপার কার্যালয়ে জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি একথা বলেন। পাবনায় যাজক হত্যাচেষ্টার সাথে জেএমবির সংশ্লিষ্টতা পাওয়া গেছে উল্লেখ করে র‌্যাবের মহাপরিচালক আরো বলেন, বিষয়টিকে নিবিড় পর্যবেক্ষণের মাধ্যমে জড়িতদের আইনের আওতায় আনার চেষ্টা করা হচ্ছে, যাতে কোনোক্রমে তারা মাথাচাড়া দিতে না পারে। বাংলাদেশে কখনই জঙ্গিবাদ স্থায়ী শেকড় গাড়তে পারবে না। সাংবাদিকদের আরেক প্রশ্নের উত্তরে র‌্যাব মহাপরিচালক বেনজীর বলেন, ঈশ্বরদীর পাকশীতে রূপপুর পারমানবিক বিদ্যুৎ প্রকল্পসহ ওই অঞ্চলের বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত বিদেশি অতিথি ও পর্যটকদের নিরাপত্তার বিষয়ে নিয়মিত মনিটরিং করা হচ্ছে। প্রতিনিয়ত সেখানকার তথ্য আপডেট করে প্রয়োজন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

র‌্যাবের মহাপরিচালক আরও বলেন, সন্ত্রাস ও জঙ্গি দমনে র‌্যাব ও পুলিশ ইতোমধ্যে অনেক দক্ষতার পরিচয় দিয়েছে। তার‌্য জঙ্গি ও সন্ত্রাসীদের অনেক মহাপরিকল্পনা নস্যাৎ করে দিয়েছে। তার অনেক কিছু আপনারা জানেন, আবার অনেক ঘটনা আপনারা জানেন না। তিনি আরও বলেন, কোন কারণ ছাড়াই দুই বিদেশী হত্যা, পাবনার ঈশ্বরদীতে খ্রিষ্টান ধর্ম যাযক হত্যা চেষ্টার মত ঘটনা ঘটানো হয়েছে। পুলিশ ও র‌্যাব এ সব ঘটনায় জড়িতদের গ্রেফতার এবং মদদাতাদের চিহিৃত করতে পেরেছে।

এর আগে র‌্যাব মহাপরিচালক জেলা প্রশাসন, গোয়েন্দা সংস্থা প্রধান ও আইন শৃঙ্খলা বাহিনীর প্রধানদের সাথে জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি ও পরবর্তী করণীয় নিয়ে বৈঠক করেন।

এ সময় রাজশাহী রেঞ্জের ডিআইজি ইকবার বাহার, র‌্যাব-১২’র সিও শাহাবুদ্দিন খান, র‌্যাব গোয়েন্দা শাখার প্রধান আবুল কালাম আজাদ, ডিজিএফআই’র রাজশাহীসহ ৫ জেলার দায়িত্বপ্রাপ্ত কর্নেল জিএস আদিল চৌধুরী, ডিজিএফআই রাজশাহী’র ডিডি আব্দুস সবুর, এনএসআই পাবনার ডিডি আলমগীর হোসেন, র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের অধিনায়ক শেখ মুনিরুজ্জামান, পাবনার পুলিশ সুপার আলমগীর কবির, অতিরিক্ত পুলিশ সুপার লিটন কুমার সাহা, অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) সিদ্দিকুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents