১১:১০ পূর্বাহ্ণ - শুক্রবার, ১৯ অক্টোবর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / ক্রিকেট বিশ্বের বিস্ময় সাকিবের জন্ম এখানে, সেই মাগুরার জনগণকে প্রথমে আমি অভিনন্দন জানাই : প্রধানমন্ত্রী

ক্রিকেট বিশ্বের বিস্ময় সাকিবের জন্ম এখানে, সেই মাগুরার জনগণকে প্রথমে আমি অভিনন্দন জানাই : প্রধানমন্ত্রী

মাগুরা, ২১ মার্চ, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ ক্রিকেট দলের স্টার অলরাউন্ডার সাকিব আল হাসানকে ক্রিকেট বিশ্বের একজন বিস্ময় হিসেবে উল্লেখ করে এই ক্রিকেট তারকার জন্মস্থান মাগুরার জনগণকে অভিনন্দন জানিয়েছেন।
প্রধানমন্ত্রী মঙ্গলবার বিকেলে এখানে আয়োজিত এক বিশাল জনসমাবেশে ভাষণ প্রদানকালে জেলার জনগণের উদ্দেশ্যে বলেন, ‘যেখানে আপনাদের সূর্য সন্তান এবং ক্রিকেট বিশ্বের বিস্ময় সাকিব আল হাসানের জন্ম হয়েছে, সেই মাগুরার জনগণকে প্রথমে আমি অভিনন্দন জানাই।’
মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান স্টেডিয়ামে মাগুরা জেলা আওয়ামী লীগের উদ্যোগে এই জনসমাবেশের আয়োজন করা হয়। প্রধানমন্ত্রী ৩২৭ কোটি টাকা ব্যায়ে নির্মিত ২৮টি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপনের জন্য দেশের দক্ষিণাঞ্চলীয় এই জেলা সফরে যান।
শেখ হাসিনা বলেন, বাংলাদেশ ক্রিকেট দল তাদের শততম টেস্ট ম্যাচে শ্রীলংকাকে পরাজিত করে জয় বাংলার বিজয় ছিনিয়ে এনেছে। প্রধানমন্ত্রী এই ঐতিহাসিক বিজয়ের জন্য সাকিবসহ বাংলাদেশ ক্রিকেট দলের সকল খেলোয়াড়,কোচ এবং কর্মকর্তাদের পুনরায় অভিনন্দন জানান।
প্রধানমন্ত্রী রোববার ক্রিকেট দলের এই বিজয়ের পর ফোনে বাংলাদেশের স্কিপার মুশফিকুর রহিম এবং সাকিব আল হাসানের সঙ্গে কথা বলেন এবং শ্রীলংকার বিরুদ্ধে ঐতিহাসিক টেস্ট বিজয়ের জন্য তাদেরকে ধন্যবাদ জানান।
প্রধানমন্ত্রী মুশফিকুর ও সাকিবকে বলেন, শ্রীলংকাকে পরাজিত করে তোমরা একটি ইতিহাস সৃষ্টি করেছো। তোমরা যেন এ বিজয় ধরে রাখতে পারো, এ কারণে আমি তোমাদের জন্য দোয়া করি।
প্রধানমন্ত্রী জয় বাংলা বলে তাদের সঙ্গে তাঁর টেলিফোন আলাপ শেষ করেন।
বাংলাদেশ রোববার কলম্বোতে পি সারা ওভালে দুটি ম্যাচ জয়বাংলা কাপ টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচের পঞ্চম ও চূড়ান্ত দিনে চার উইকেটে শ্রীলংকাকে পরাজিত করে বিজয় ছিনিয়ে আনে। এই বিজয়ের মধ্য দিয়ে বাংলাদেশ শততম টেস্টে ৯ম বিজয় অর্জন করলো। সাকিব দুটি টেস্টে ম্যান অব সিরিজ হন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বাংলাদেশের উন্নয়নে আমিও অংশীদার হতে চাই : সৌদি যুবরাজ

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৮ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): সৌদি যুবরাজ, উপ-প্রধানমন্ত্রী স্বরাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ বিন সালমান …

জেদ্দায় বাংলাদেশ কনস্যুলেট ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৮ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহানবী হযরত মুহম্মদ (স.) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents