১:০৭ অপরাহ্ণ - সোমবার, ১৯ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / খেলাধুলা / ক্রিকেট / সাকিব-মুস্তাফিজুর আইপিএলের শুরু থেকে থাকছেন না

সাকিব-মুস্তাফিজুর আইপিএলের শুরু থেকে থাকছেন না

স্পোর্টস ডেস্ক, ১৭ ফেব্রুয়ারী ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): মার্চে শ্রীলংকা সফর ও মে মাসে আয়ারল্যান্ড-নিউজিল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের জন্য ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) টুয়েন্টি টুয়েন্টি ক্রিকেটের দশম আসরে কিছু ম্যাচ খেলতে পারবেন না বাংলাদেশের দুই তারকা খেলোয়াড় কলকাতা নাইট রাইডার্সের সাকিব আল হাসান ও সানরাইজার্স হায়দারাবাদের মুস্তাফিজুর রহমান। আইপিএলের শুরুর দিকে এবং শেষের দিকে কিছু ম্যাচে অংশ নিতে পারবেন না তারা। শ্রীলংকার সফর শেষে এপ্রিলে এবং ১২ মে থেকে শুরু হওয়া আয়ারল্যান্ড-নিউজিল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ শুরুর আগ পর্যন্ত যেক’টি ম্যাচ থাকবে সেগুলোতেই অংশ নিবেন সাকিব-ফিজ।

এ মাসের শেষের দিকে শ্রীলংকা সফরে যাবার কথা রয়েছে বাংলাদেশের। আসন্ন সফরে দু’টি টেস্ট, তিনটি ওয়ানডে ও দু’টি টুয়েন্টি টুয়েন্টি ম্যাচ খেলবে টাইগাররা। ৭ মার্চ থেকে টেস্ট সিরিজ দিয়ে সফর শুরু এবং ৮ এপ্রিল টি-২০ম্যাচ দিয়ে সফর শেষ করবে বাংলাদেশ। এরপরই আইপিএলে অংশ নিবেন সাকিব ও মুস্তাফিজুর।

আবার ১২ মে থেকে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ। তাই ঐ সিরিজের জন্য মে মাসের দ্বিতীয় সপ্তাহে আইপিএলের মাঝ পথে ভারত ছাড়বেন সাকিব ও ফিজ। ফলে ৫ এপ্রিল থেকে শুরু হওয়া আইপিএলের শুরুর দিকে থাকছেন সাকিব ও ফিজ। আসন্ন আইপিএল শেষ হবে ২১ মে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents