৭:২২ পূর্বাহ্ণ - শুক্রবার, ১৮ অক্টোবর , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে কমিশনারদের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক করলেন সিইসি

জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে কমিশনারদের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক করলেন সিইসি

ঢাকা, ১৬ ফেব্রুয়ারী ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ বৃহস্পতিবার সকাল ১০টায় সাভারের জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে আগারগাঁওয়ের নির্বাচন ভবনে আসেন কমিশনাররা। শপথ নেয়ার পর প্রথম দিনের মতো নিজ কার্যালয়ে অফিস করলেন নতুন নির্বাচন কমিশনররা।

তবে প্রথম দিনে তেমন কোনো আনুষ্ঠানিক কার্যক্রম পরিচালনা না করলেও তারা দফতরের কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে কুশল বিনিময় ও ফুলেল শুভেচ্ছার গ্রহণের মধ্যে দিয়ে বেশিরভাগ সময় পার করেছেন।

দুপুরের দিকে স্মৃতিসৌধ থেকে ফিরে কমিশনে এসে চার কমিশনারকে নিয়ে নিজ দপ্তরে রুদ্ধদ্বার বৈঠক করেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা। যদিও বৈঠক অপেক্ষমান গণমাধ্যমকর্মীদের সঙ্গে কোনো কথা না বলে নিজ নিজ দপ্তরে চলে যান কমিশনাররা।

এর আগে সকালে জাতীয় স্মৃতিসৌধে শহীদদের প্রতি শ্রদ্ধা জানানোর পর প্রধান নির্বাচন কমিশনার সাংবাদিকদের বলেছেন, তিনি দায়িত্ব পালনে আন্তরিক থাকবেন এবং তাতে সফল হবেন।

তবে বৈঠক সূত্রে জানা গেছে, চার নির্বাচন কমিশনারকে নিয়ে ইসি সচিবালয়ের সচিব ও কর্মকর্তাদের সঙ্গে পরিচিতিমূলক প্রথম বৈঠকে পূর্বসূরিদের ব্যর্থতা কাটিয়ে আগামী সংসদ নির্বাচনে সব রাজনৈতিক দলকে আনার লক্ষ্য ঠিক করেছেন সিইসি কে এম নুরুল হুদা।

কর্মকর্তাদের আলোচনার সূত্র ধরে নতুন সিইসি বলেন, এই বাংলাদেশ কতগুলো অত্যন্ত সফল নির্বাচন উপহার দিয়েছে, আর যে নির্বাচনগুলো বিতর্কিত ছিল, তা কেন বিতর্কিত ছিল, তা বিশ্লেষণে আমি যাব না। একটা কথাই বলতে পারি, আপনারা অনেকেই বলেছেন যে ইনক্লুসিভ নির্বাচন ছিল না বলেই বিতর্কিত ছিল।

এদিকে দায়িত্ব নেয়ার তিনদিনের মধ্যে রাঙামাটির বাঘাইছড়ি পৌরসভা নির্বাচন দিয়ে যাত্রা হচ্ছে নতুন ইসির। নির্বাচনের প্রস্তুতির বিষয় জানতে চাইলে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহদাত হোসেন জানান, আগামী ১৮ জানুয়ারি দেশের সবচেয়ে বড় এই উপজেলায় পৌর নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন উপলক্ষে ইতোমধ্যেই সব প্রস্তুতি সম্পন্ন করেছে জেলা নির্বাচন কমিশন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

যথাযত মর্যাদায় বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বজলুর রহমানের ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত

ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, বঙ্গবন্ধুর হত্যার প্রতিবাদকারী, …

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents