৪:৫১ অপরাহ্ণ - শনিবার, ১৭ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / খেলাধুলা / ক্রিকেট / সাকিব-তামিম-মাহমুদুল্লাহ পিএসএল খেলতে আমিরাত যাচ্ছেন

সাকিব-তামিম-মাহমুদুল্লাহ পিএসএল খেলতে আমিরাত যাচ্ছেন

স্পোর্টস ডেস্ক, ১৪ ফেব্রুয়ারী ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): পাকিস্তান সুপার লীগের (পিএসএল) দ্বিতীয় আসরে খেলতে সংযুক্ত আরব আমিরাত যাচ্ছেন বাংলাদেশের তিন তারকা খেলোয়াড় সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মাহমুদুল্লাহ রিয়াদ।

ভারত থেকেই সরাসরি আমিরাত যাবেন তারা। ভারতের বিপক্ষে একমাত্র টেস্ট সিরিজ শেষে আজ দেশে ফিরেছে বাংলাদেশ দল। ওই দলের সাথে আসেননি সাকিব-তামিম-মাহমুদুল্লাহ।

গেলো ৯ ফেব্রুয়ারি পিএসএলের দ্বিতীয় আসরের যাত্রা হয়েছে। ভারতের বিপক্ষে টেস্ট সিরিজ থাকায় টুর্নামেন্টের শুরু থেকে খেলতে পারেননি সাকিব-তামিম-মাহমুদুল্লাহ। তবে টুর্নামেন্টের মাঝপথে যোগ দিচ্ছেন তারা। তবে পিএসএলের শেষ পর্যন্তও খেলতে পারবেন না সাকিব-তামিম-মাহমুদুল্লাহ। কারন শ্রীলংকা সফরের জন্য আগামী মাসের শুরুর দিকে বাংলাদেশ দলে যোগ দিবেন তারা।

পিএসএলের প্রথম আসরেও খেলেছিলেন সাকিব ও তামিম। করাচি কিংসের হয়ে খেলেছিলেন সাকিব। আর পেশোয়ার জালমির হয়ে মাঠ মাতিয়েছিলেন তামিম। তবে এবার তারা একই দলে খেলবেন। বাংলাদেশের দুই তারকা খেলোয়াড়কেই দলে ভিড়িয়েছে পেশোয়ার জালমি। করাচির হয়ে সাকিব ৮ ম্যাচে ১২৬ রান ও ৩ উইকেট নিয়েছিলেন। আর পেশোয়ারের হয়ে তামিম ৬ ম্যাচে ২৬৭ রান করেছিলেন।

সাকিব-তামিমের অভিজ্ঞতা থাকলেও এবারই প্রথম পিএসএলে খেলবেন মাহমুদুল্লাহ। কুয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের পক্ষে খেলবেন তিনি।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents