৬:৩৮ পূর্বাহ্ণ - সোমবার, ২৩ সেপ্টেম্বর , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / অন্যান্য দলের খবর / হাফিজুর আমৃত্যু শ্রমিকদের স্বার্থে লড়াই করেছেন : রাশেদ খান মেনন

হাফিজুর আমৃত্যু শ্রমিকদের স্বার্থে লড়াই করেছেন : রাশেদ খান মেনন

খুলনা, ১৪ ফেব্রুয়ারী ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ মঙ্গলবার সকালে খুলনার শহীদ হাদিস পার্কে সদ্য প্রয়াত প্রখ্যাত শ্রমিক নেতা ও ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো সদস্য হাফিজুর রহমান ভূঁইয়ার মরদেহে শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি এবং বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, সদ্য প্রয়াত হাফিজুর রহমান ভুঁইয়া আমৃত্যু শ্রমিক ও শ্রমিক শ্রেণির মানুষের স্বার্থে লড়াই করেছেন।

রাশেদ খান মেনন বলেন, হাফিজুর রহমান জিয়ার শাসনামলে সরকারি কলকারখানা ব্যক্তি মালিকানায় ছেড়ে দেয়ার চক্রান্তের বিরুদ্ধে সব সময় পাট, বস্ত্রকল শ্রমিকদের রুটি-রুজির আন্দোলনে নেতৃত্ব দিয়েছেন। নির্যাতন, দমন-পীড়ন, হুমকিতে কোনকিছুতেই তিনি শ্রমিকদের দাবি আদায় থেকে বিচ্যুত হননি। তাই তিনি খুলনাসহ সারাদেশের শ্রমিকদের হৃদয়ে বেঁচে থাকবেন।

এর আগে সকাল ১০টায় প্রয়াত হাফিজুর রহমানের মরদেহ ঢাকা থেকে খুলনায় আনা হয়। কেন্দ্রীয় ওয়ার্কার্স পার্টি ছাড়াও জেলা ও মহানগর ১৪, আওয়ামী লীগ, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র, সিপিবি, ইউনাইটেড কমিউনিস্ট লীগ, ন্যাপ, খুলনা বিশ্ববিদ্যালয়, বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটি, নাগরিক ফোরাম, কৃষক লীগ, ছাত্রমৈত্রী, যুবমৈত্রী, জাতীয় কৃষক সমিতি, নারী মুক্তি সংসদসহ শতাধিক রাজনৈতিক দল, সংগঠন, পেশাজীবী সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ প্রয়াত নেতার প্রতি শেষ শ্রদ্ধা জানান।

এ সময় উপস্থিত ছিলেন ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি, অ্যাডভোকেট হাফিজুর রহমান এমপি, অ্যাডভোকেট মোস্তফা লুৎফুল্লাহ এমপি, অ্যাডভোকেট টিপু সুলতান এমপি, ইয়াসিন আলী এমপি প্রমুখ।

পরে প্রয়াত হাফিজুর রহমানের মরদেহ তার দীর্ঘদিনের কর্মস্থল প্লাটিনাম জুবলী জুট মিল মাঠে নেয়া হয়। সেখানে তাঁর দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হয়। পরে দৌলতপুর শহীদ মিনার, ইস্টার্ন জুটমিলস শ্রমিক ময়দান ও পরে ফুলতলা নিয়ে যাওয়া হয়। ফুলতলার ডেবুর মাঠে মরহুমের শেষ জানাজা ও শ্রদ্ধাঞ্জলি শেষে উপজেলা সরকারি কবরস্থানে দাফন করা হয়।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

যথাযত মর্যাদায় বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বজলুর রহমানের ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত

ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, বঙ্গবন্ধুর হত্যার প্রতিবাদকারী, …

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents