৫:২২ পূর্বাহ্ণ - বুধবার, ২১ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / সংসদীয় গণতন্ত্রের দেশে সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে : মোহাম্মদ নাসিম

সংসদীয় গণতন্ত্রের দেশে সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে : মোহাম্মদ নাসিম

সিরাজগঞ্জ, ১৪ ফেব্রুয়ারী ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ মঙ্গলবার কাজিপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণে তথ্য অধিদফতর আয়োজিত সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সংসদীয় গণতন্ত্রের দেশে সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে। এর কোন বিকল্প নেই।

মোহাম্মদ নাসিম বলেন, ২০১৯ সালে সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনে বাংলাদেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে উন্নয়নের জন্য জনগণ শেখ হাসিনা এবং তাঁর দলকেই ভোট দেবে। ভাল কাজের মুল্যায়ন জনগণ করবেই।

সরকারের বিভিন্ন সাফল্যের চিত্র তুলে ধরে তিনি বলেন, শেখ হাসিনার সাহসী পদক্ষেপের কারণেই পদ্মা সেতুর কাজ শুরু হয়েছে। এই সেতু নিয়ে বিএনপিসহ বিশ্বব্যাংকের অনেকেই মিথ্যাচার করেছেন। কানাডার আদালতে তা প্রমাণিত হয়েছে।

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে বিশ্বব্যাপী বাংলাদেশের ভাবমূর্তি অনেক উজ্জ্বল হয়েছে। তিনি মায়ের স্নেহ ও বোনের ভালবাসা দিয়ে জনগণের কাজ করেছেন।

অতিরিক্ত জেলা প্রশাসক শামীম আহম্মেদের সভাপতিত্বে জেলা তথ্য অফিসার শরিফুল ইসলাম, সিভিল সার্জন ডাঃ শেখ মোঃ মনজুর রহমান, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক সরকার, উপজেলা নির্বাহী অফিসার মফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

পরে মোহাম্মদ নাসিম ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও নদী ভাঙ্গনের ক্ষতিগ্রস্থত ৬৫ জনকে ৫ হাজার টাকা করে নগদ অর্থ বিতরন করেন। এসময় সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক শহিদুল ইসলাম, রবিউল করিম ও উপজেলা সমাজ সেবা কর্মকর্তা রুমানা সুলতানা উপস্থিত ছিলেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents