৯:১৩ অপরাহ্ণ - মঙ্গলবার, ২০ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / দেশে প্রথমবারের মতো আগামী ৬ মার্চ পাট দিবস পালন করা হবে : মির্জা আজম

দেশে প্রথমবারের মতো আগামী ৬ মার্চ পাট দিবস পালন করা হবে : মির্জা আজম

ঢাকা, ১৪ ফেব্রুয়ারী ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ সংসদে পাট বিল-২০১৭ পাসের প্রক্রিয়ায় বিরোধীদলের সদস্যদের আনীত সংশোধনী প্রস্তাবের প্রেক্ষিতে বক্তব্য দেয়ার সময় বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম বলেছেন, দেশে প্রথমবারের মতো আগামী ৬ মার্চ পাট দিবস পালন করা হবে।

তিনি বলেন, এ উপলক্ষে দেশে ৯ দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করা হবে। এ সময় তিনি আরো জানান, বিজেএমসির পক্ষ থেকে শিগগিরই কম্পোজিট মিল স্থাপন করা হবে। এ মিলে পাটের প্রক্রিয়াজাত সুতা থেকে শাড়িসহ বিভিন্ন ধরনের বস্ত্র উৎপাদন করা হবে।

তিনি এ সময় বলেন, বিজেএমসি উৎপাদনে গেলে সংসদ সদস্যদের পাটের শাড়ি উপহার দেয়া হবে। আর ৬ মার্চ পাট দিবসের আগেই সংসদের স্পিকারকে পাটের শাড়ি উপহার দেয়া হবে। এ সময় সংসদ সদস্যগণ বিশেষ করে নারী সদস্যরা টেবিল চাপড়িয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents