২:১৫ পূর্বাহ্ণ - শনিবার, ১৭ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / সুরঞ্জিত সেনগুপ্ত যখন সংসদে বক্তৃতা করতেন, তখন সকলে তন্ময় হয়ে মন্ত্রমুগ্ধের মত শুনতেন : তোফায়েল আহমেদ

সুরঞ্জিত সেনগুপ্ত যখন সংসদে বক্তৃতা করতেন, তখন সকলে তন্ময় হয়ে মন্ত্রমুগ্ধের মত শুনতেন : তোফায়েল আহমেদ

ভোলা, ০৫ ফেব্রুয়ারী ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ রবিবার সকালে ভোলা সার্কিট হাউসে বাবু সুরঞ্জিত সেনগুপ্তের মৃত্যুতে শোক ও দু:খ প্রকাশ করে এক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি বলেছেন, সদ্য প্রয়াত সুরঞ্জিত সেনগুপ্ত জাতীয় সংসদে একজন বিখ্যাত পার্লামেন্টেরিয়ান ছিলেন। তিনি যখন সংসদে বক্তৃতা করতেন, তখন সকলে তাকে তন্ময় হয়ে মন্ত্রমুগ্ধের মত শুনতেন। তার মৃত্যুতে দলেরও অনেক ক্ষতি হয়েছে। এসময় মন্ত্রী তার আত্মার শান্তি কামনা করেন।

সুরঞ্জিত সেনগুপ্তের মৃত্যুতে দেশ ও জাতীর অপূরণীয় ক্ষতি হয়েছে উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী বলেন, বর্ণাঢ্য জীবনের অধিকারী এই রাজনীতিবিদ ১৯৭১ সালে আমাদের মহান মুক্তিযুদ্ধে সক্রিয় অংশগ্রহণ ও নেতৃত্ব দিয়েছেন।

বাণিজ্যমন্ত্রী আরো বলেন, ‘তিনি খুব স্পষ্টভাষি ছিলেন। যা বিশ্বাস করতেন, তাই বলতেন। কোন রকম দ্বিধা-দ্বন্ধ ছিলনা তার মধ্যে।’ এসময় মন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্তের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে অত্যন্ত ব্যথিত ও মর্মাহত বলেও উল্লেখ করেন।

তোফায়েল আহমেদ সুরঞ্জিত সেনগুপ্তের স্মৃতিচারণ করে বলেন, ‘ব্যাক্তিগতভাবে আমার সাথে তার সু-সম্পর্ক ছিলো । তিনি আইনজিবি হিসাবেও প্রখ্যাত ছিলেন। আমি যখন কারাগারে ছিলাম, তখন আমার মামলা তিনি পরিচালনা করেছেন। আমি তাকে ভালোবাসতাম, তিনিও আমাকে খুব ভালোবাসতেন। তার নির্বাচনি এলাকাও তিনি ব্যাপক জনপ্রিয় ছিলেন।’ আওয়ামী লীগের এই প্রবীণ নেতা আরো বলেন, আমরা সুরঞ্জিত সেনগুপ্তকে সারাজীবন মনে রাখব।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো: সেলিমউদ্দিন, পুলিশ সুপার মো: মোখতার হোসেন, সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন, জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents