৮:৫০ পূর্বাহ্ণ - মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / আন্তর্জাতিক / যুক্তরাষ্ট্রের হোটেল থেকে পুতিনের লাশ উদ্ধার

যুক্তরাষ্ট্রের হোটেল থেকে পুতিনের লাশ উদ্ধার

jakia..putin   07.11.15ইন্টারন্যাশনাল ডেস্ক, ০৭ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাশিয়ার সাবেক তথ্যমন্ত্রী, রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সাবেক সহযোগী মিখাইল লেসিনের মরদেহ মিলেছে যুক্তরাষ্ট্রের এক হোটেলে। ওয়াশিংটন ডিসির হোটেল দ্যুপন্টে তার লাশ পাওয়া যায়।

লেসিনের পরিবার জানিয়েছে, হার্ট এটাকে তার মৃত্যু হয়েছে। যুক্তরাষ্ট্রের পুলিশ সাবেক রুশ মন্ত্রীর মৃত্যুর কারণ উদ্ঘাটনে তদন্ত শুরু করেছে।

মিখাইল লেসিন (৫৭)গণমাধ্যম সংস্থা গ্যাজপ্রম-মিডিয়া হাউজেরও সাবেক প্রধান ছিলেন। লেসিন মন্ত্রী থাকার পাশাপাশি ২০০৪-২০০৯ পর্যন্ত পুতিনের গণমাধ্যমবিষয়ক উপদেষ্টা ছিলেন। এসময় তার প্রত্যক্ষ তত্ত্বাবধানে রাশিয়ায় টেলিভিশন চ্যানেল ‘রাশিয়া টুডে (আরটি)’র সৃষ্টি হয়।

মৃত্যুর খর শুনে এক বিবৃতিতে পুতিন ‘আধুনিক রাশিয়ান গণমাধ্যম সৃষ্টিতে গুরুত্বপূর্ণ অবদানের জন্য’ লেসিনের প্রশংসা করেন।গ্যাজপ্রম-মিডিয়া হাউজ থেকে পদত্যাগের পর লেসিন গত বছরের শেষদিকে লস এঞ্জেলসে বাড়ি কেনেন।

রাশিয়ান সরকারি চাকুরীজীবি হয়েও তিনি কী করে ২৮ মিলিয়ন ডলারে বাড়ি ও সম্পত্তি কেনেন’ তা তদন্ত করতে তখনই মিসিসিপির সিনেটর রজার উইকার যুক্তরাষ্ট্রের গোয়েন্দা সংস্থাগুলোর প্রতি আহ্বান জানিয়েছিলেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

জাতীয় নির্বাচনে হেরে বারিসান ন্যাশনালের সভাপতির দল থেকে পদত্যাগ করলো নাজিব রাজাক

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): জাতীয় নির্বাচনে হেরে নিজের দল বারিসান ন্যাশনালের …

মার্কিন নিষেধাজ্ঞা সত্ত্বেও ইরানকে ৪০ টি সুপার জেট বিমান দিচ্ছে রাশিয়া

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাশিয়ার সুখোই সিভিল এয়াক্রাফট কর্তৃপক্ষ বলেছে, ইরানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents