১১:২৯ পূর্বাহ্ণ - শুক্রবার, ১৯ অক্টোবর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / অপরাধ / বাংলাদেশ জঙ্গীবাদ ও সন্ত্রাস দমনে সফলতা অর্জন করেছে : বরিশালে স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলাদেশ জঙ্গীবাদ ও সন্ত্রাস দমনে সফলতা অর্জন করেছে : বরিশালে স্বরাষ্ট্রমন্ত্রী

বরিশাল, ২৯ জানুয়ারী ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ রোববার বরিশাল মহানগরীর রূপাতলী র‌্যাব-৮ এর কার্যালয়ে সুন্দবনের জাহাঙ্গীর বাহিনীর ২০ জন জলদস্যুর আত্মসমাপর্ণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায়  স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল সুন্দরবনের জলদস্যুদের সরকারের দেয়া সুবিধা গ্রহণ করে স্বাভাবিক জীবনে ফিরে আসার আহ্বান জানিয়েছেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ইসলাম শান্তির ধর্ম। এখানে মানুষ হত্যাকারীর কোন স্থান নেই। এটা যারা করছেন তারা ইসলামের শত্রু। দেশ ও জাতির শত্রু।

তিনি বলেন, জঙ্গিবাদ একটি বৈশ্বিক সমস্যা। এ সমস্যা মোকাবেলায় যেখানে পৃথিবীর একাধিক দেশ হিমশিম খাচ্ছে, সেখানে বাংলাদেশ জঙ্গীবাদ ও সন্ত্রাস দমনে সফলতা অর্জন করেছে।

আসাদুজ্জামান খান কামাল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় অবস্থান ও কঠোর মনোভাব এবং দেশের সচেতন জনসাধারনের সমর্থনের ফলে এটা সম্ভব হয়েছে। এরই ধারাবাহিকতায় সুন্দরবন থেকে বনদস্যু ও জলদস্যু নির্মূলেও আমরা সক্ষম হবো।

তিনি বলেন, গজিয়ে ওঠা নব্য জঙ্গিবাদের নেটওর্য়াক ভেঙে গেছে। বর্তমানে বড় ধরনের হামলা করার সক্ষমতা তাদের নেই।

অনুষ্ঠানে র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ জলদস্যুদের উদ্দেশ্যে বলেন, আত্মসমাপর্ণ করুন নতুবা প্রচলিত আইনের সর্বোচ্চ প্রযোগ করা হবে।

তিনি বলেন, জলদস্যুদের মদদদাতাদেরও তালিকা করা হয়েছে। পর্যায়ক্রমে তাদের বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বরিশাল র‌্যাব-৮এর অধিনায়ক লে. কর্নেল আনোয়ার উজ জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে র‌্যাব-৬ এর অধিনায়ক খোন্দকার রফিকুল ইসলাম, বরিশাল রেঞ্জের ডিআইজি শেখ মুহম্মদ মারুফ হাসান, বরিশাল মহানগর পুলিশ কমিশনার এসএম রুহুল আমিন ও জেলা প্রশাসক গাজী মো. সাইফুজ্জামান বক্তব্য রাখেন।

এ সময় জলদস্যুরা ৩১ টি দেশী-বিদেশী আগ্নেয়াস্ত্র এবং ১ হাজার ৫০৭ রাউন্ড গোলাবারুদসহ আত্মসমর্পণ করেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বাংলাদেশের উন্নয়নে আমিও অংশীদার হতে চাই : সৌদি যুবরাজ

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৮ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): সৌদি যুবরাজ, উপ-প্রধানমন্ত্রী স্বরাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ বিন সালমান …

জেদ্দায় বাংলাদেশ কনস্যুলেট ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৮ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহানবী হযরত মুহম্মদ (স.) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents