৯:৫৩ অপরাহ্ণ - সোমবার, ২২ জুলাই , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / শেষ দিনে জমজমাট স্মার্টফোন ও ট্যাব মেলা

শেষ দিনে জমজমাট স্মার্টফোন ও ট্যাব মেলা

টেকনোলজী ডেস্ক, ২৮ জানুয়ারী ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রথম দুইদিনের মত শেষ দিনেও সকাল থেকেই ক্রেতা-দর্শনার্থীদের পদচারণায় মুখর হয়ে ওঠে এডাটা স্মার্টফোন ও ট্যাব মেলা ২০১৭। এক্সপো মেকারের আয়োজনে এই মেলার আসর বসেছে রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে। মেলার শেষ দিনে বিশেষ ছাড় ও অফারের সুযোগ নিয়ে ক্রেতারা তাদের পছন্দসই স্মার্টফোন ও ট্যাব কিনে নিচ্ছেন।

অংশগ্রহণকারী প্রতিষ্ঠানসমূহ মেলার শেষ দিনে ক্রেতাদের আকর্ষন করতে সর্বোচ্চ চেষ্ঠা করছে। ক্রেতারাও পরখ করে কিনছেন প্রিয় স্মার্ট ডিভাইস। আজ শনিবার রাত আটটায় পর্দা নামবে স্মাটফোন মেলার সপ্তম আসরের।

ড্যাফোডিল ইনিস্টিটিউট অব আইটির কম্পিউটার প্রকৌশলের প্রথম বর্ষের ছাত্র সাদিক আহমেদ মেলায় এসেছেন বন্ধুদের সঙ্গে। সাদিক বলেন, সারা বছর অপেক্ষায় থাকি স্মার্টফোন মেলার। কমদামে উপহারসহ স্মার্টফোন কেনার মজাটা অন্যরকম। আর সকল ব্র্যান্ডকে এক জায়গায় পাওয়ায় যাচাই করে কেনার সুযোগ পাই আমরা।

মেলার শেষ দিনে বাজারে বর্তমান মূল্যের অর্ধেক দামে স্মার্টফোন বিক্রি করছে দেশীয় হ্যান্ডসেট ব্র্যান্ড মাইসেল। প্রতিষ্ঠানটির বিক্রয় বিভাগের কর্মকর্তা আশরাফুল ইসলাম জানান, মাইসেল স্পাইডার এ৬ মডেলটি পাওয়া যাচ্ছে তিন হাজার টাকায়, স্পাইডার এ৭ এর দাম এখন  সাত হাজার ৫০০ টাকা এবং এলিয়েন এসএক্স৮ মিলবে চার হাজার ৬০০ টাকায়, স্পাইডার এ৪  পাওয়া যাচ্ছে চার হাজার ৯৯৯ টাকায়।

এছাড়া অন্যান্য প্রতিষ্ঠানগুলোও আগেরদিনের অফারগুলো চলমান রেখেছে। কোনো আগ্রহী ক্রেতাই যাতে ফিরে না যায় তার জন্য অধিক ছাড় দিচ্ছেন তারা। সাড়াও পাচ্ছেন বেশ। অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো জানিয়েছে, মেলার শেষ দিন হওয়ায় ক্রেতা-দর্শনার্থীদের ভিড় বেড়েছে। প্রয়োজন ও সাধ্যের মধ্যে পছন্দের স্মার্টফোন, ভিআর বক্সসহ প্রয়োজনীয় নানা স্মার্ট ডিভাইস ও এক্সেসরিজ কিনে ফিরছেন ক্রেতারা।

এবারের মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাচ্ছে। মেলায় স্যামসাং, হুয়াওয়ে, লিনেক্স মোবাইল, অপ্পো, সিম্ফনি, উই, লাভা, শাওমি, মাইসেল, মাইক্রোম্যাক্স, লেনোভো, কুলপ্যাড, ম্যাঙ্গো, মিউজু, সেলস্ট্রিম, গ্যাজেট গ্যাং সেভেন, কিকশা ডটকম, আজকের ডিল ডটকমসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান রয়েছে।

এবারের মেলার প্ল্যাটিনাম স্পন্সর হিসেবে স্যামসাং, গোল্ড স্পন্সর হিসেবে হুয়াওয়ে ও সিলভার স্পন্সর হিসেবে লিনেক্স মোবাইল, অপ্পো, সিম্ফনি ও উই এবং টিকেট বুথ স্পন্সর হিসেবে রয়েছে কিকশা ডটকম। পার্টনার হিসেবে রয়েছে এডুমেকার, পিপলস রেডিও এবং টেকশহরডটকম। সৌজন্যে ঢাকাটাইমস

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents