৯:২৯ পূর্বাহ্ণ - সোমবার, ১৯ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / অফার ও মূল্য ছাড়ে জমে উঠেছে এডাটা স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৭

অফার ও মূল্য ছাড়ে জমে উঠেছে এডাটা স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৭

টেকনোলজী ডেস্ক, ২৭ জানুয়ারী ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): অফার ও মূল্য ছাড়ে জমে উঠেছে এডাটা স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৭। এক্সপো মেকারের আয়োজনে এটি দেশের সপ্তম স্মার্টফোন ও ট্যাবের মেলা। মেলার আসর বসেছে রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে। আজ শুক্রবার ছুটির দিন হওয়ায় ক্রেতা-দর্শনার্থীদের ভিড়ে জমে উঠেছে মেলা।

মেলার প্রবেশ করলেই চোখে পড়বে প্রযুক্তি শিক্ষা উপকরণ নিয়ে আসা প্রতিষ্ঠান বিজয় ডিজিটালের স্টল। মেলা উপলক্ষে প্রতিষ্ঠানটি শিশুদের জন্য বিশেষায়িত ট্যাবলেট ক¤িপউটার দিচ্ছে ৮ হাজার টাকায়।

মেলার গোল্ড স্পন্সর কোরিয়ান মোবাইল ব্র্যান্ড স্যামসাং তাদের পণ্য নিয়ে বসেছে বড় আকারে। মেলা উপলক্ষে কোন মূল্য ছাড় না দিলেও তাদের ভার্চুয়াল রিয়েলিটি পণ্য ব্যবহারের সুযোগ পাচ্ছেন দর্শনার্থীরা। মেলা থেকে স্যামসাং পণ্য কিনলেই ট্রাভেল ব্যাগ ও একটি জ্যাকেট উপহার পাবেন ক্রেতারা।

মেলা ঘুরে দেখা যায়, বাংলাদেশি মুঠোফোন ব্র্যান্ড উই মোবাইল মেলা উপলক্ষে ৯৭৫০ টাকার বি-১ স্মার্টফোনের সাথে এল-১ মডেলের ৪ হাজার ২৫০ টাকা মূল্যের স্মার্টফোন বিনামূল্যে দিচ্ছে। পাশাপাশি এক্স-১ মডেলের সাথেও বিনামূল্যে হ্যান্ডসেট পাওয়া যাচ্ছে উই স্টলে।

উই স্মার্ট সল্যুউশনের ব্র্যান্ডিং ও কমিউনিকেশন বিভাগের সহকারি মহাব্যবস্থাপক মুনতাসির আহমেদ জানান, উই স্মার্টফোনের সাথে ২৫ জিবি থেকে ১০০ জিবি পর্যন্ত ক্লাউডভিত্তিক মেমোরি সেবা পাবেন গ্রাহকরা। পাশাপাশি ৮০০ এর অধিক স্থানে বিনামূল্যে ইন্টারনেটে সংযুক্ত হতে পারবেন উই ওয়াইফাইয়ের মাধ্যমে।

হুয়াওয়ে মোবাইল মেলা উপলক্ষে সকল ট্যাব ও স্মার্টফোন মডেলে স্ক্রাচকার্ড অনুযায়ী ৫০০ টাকা থেকে ৫০০০ টাকা পর্যন্ত মূল্যছাড় পাবেন ক্রেতারা।

মেলায় এক্সট্রা খাতির প্রচারণ নিয়ে এসেছে অপ্পো স্মার্টফোন। এই ক্যা¤েপইনের আওতায় মেলা থেকে মুঠোফোন কিনলেই ক্রেতারা স্ক্রাচকার্ড অনুযায়ী পাচ্ছেন হেডফোন, সেলফি স্টিক অথবা স্মার্টফোন।

শাওমি মোবাইল শুধুমাত্র মেলা উপলক্ষে বিনামূল্যে নিজস্ব ব্র্যান্ডের হেডসেট উপহার হিসেবে দিচ্ছে বাংলাদেশি স্মার্টফোন ব্র্যান্ড সিম্ফনি মেলায় সকল ডিভাইসে ৪ শতাংশ মূল্যছাড় প্রদানের পাশাপাশি মেলার দ্বিতীয় দিনে জেড- ৮ মডেলের নতুন মডেলের মুঠোফোনের মোড়ক উন্মোচন করে। নতুন পণ্যটির সাথে উপহার হিসেবে পাওয়ার ব্যাংক দিচ্ছে প্রতিষ্ঠানটি।

সিম্ফনি মোবাইলের জনসংযোগ কর্মকর্তা মাহমুদ আইয়ুব বলেন, সাধারণ মানূষের হাতে সুলভমূল্যে অত্যাধুনিক মুঠোফোন নিয়ে সিম্ফনি আজ দেশের একনম্বর স্মার্টফোন ব্র্যান্ড। স্মার্টফোন মেলায়ও সিম্ফনি ভালো সাড়া পাচ্ছে।

নির্দিষ্ট মডেলের স্মার্টফোনের সাথে বিনামূল্যে ভিআর দিচ্ছে ম্যাঙ্গো মোবাইল। শুধুমাত্র মেলায় ভিআরসহ ই-৩০ মডেলের হ্যান্ডসেট পাওয়া যাবে ৪০ শতাংশ কমদামে।

স্মার্টফোনের পাশাপাশি দৈনন্দিন জীবনের অত্যাধুনিক প্রযুক্তি পণ্য নিয়ে মেলায় হাজির হছে ইন্টারনেটভিত্তিক কেনাকাটার সাইট আজকের ডিল। আজকের ডিলের প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহিম মাশরুর বলেন, প্রযুক্তির প্রসারের সাথে সাথে আমাদের দৈনন্দিন জীবনে বাড়ছে স্মার্ট পণ্যেও ব্যবহার। মানুষ নতুন প্রযুক্তির অপেক্ষায় থাকে। তাদের কাছে সুলভে পণ্য পৌছাতে অনলাইন শপিং সাইটগুলো অবদান রাখতে পারে। আমাদের স্মার্টঘড়ি ও পণ্যগুলো বেশি বিক্রি হচ্ছে।

আজকের ডিলসহ আরেক ই-কমার্স সাইট কিকশা ডটকম মেলা উপলক্ষে ১০০০ টাকা ছাড় ঘোষণা করেছে।

এবারের মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাচ্ছে। মেলায় স্যামসাং, হুয়াওয়ে, লিনেক্স মোবাইল, অপ্পো, সিম্ফনি, উই, লাভা, শাওমি, মাইসেল, মাইক্রোম্যাক্স, লেনোভো, কুলপ্যাড, ম্যাঙ্গো, মিউজু, সেলস্ট্রিম, গ্যাজেট গ্যাং সেভেন, কিকশা ডটকম, আজকের ডিল ডটকমসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান রয়েছে।

এক্সপো মেকারের হেড অব অপারেশনস নাহিদ হাসনাইন সিদ্দিকী জানান, প্রদর্শনী উপলক্ষে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহার দিচ্ছে। দর্শকরা প্রযুক্তির আধুনিক সব স্মার্ট ডিভাইস যাচাই বাছাই করে দেখতে ও কিনতে পারছেন। রয়েছে অন্যান্য আয়োজনও।

এবারের মেলার প্ল্যাটিনাম স্পন্সর স্যামসাং, গোল্ড স্পন্সর হিসেবে হুয়াওয়ে ও সিলভার স্পন্সর হিসেবে লিনেক্স মোবাইল, অপ্পো, সিম্ফনি ও উই এবং টিকেট বুথ স্পন্সর হিসেবে রয়েছে কিকশা ডটকম। পার্টনার হিসেবে রয়েছে এডুমেকার, পিপলস রেডিও এবং টেকশহরডটকম। সৌজন্যে ঢাকাটাইমস

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents