১:৩০ অপরাহ্ণ - সোমবার, ২৪ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / কাভানি ও ডি মারিয়ার নৈপুণ্য লীগ কাপের ফাইনালে প্যারিস সেন্ট জার্মেইন

কাভানি ও ডি মারিয়ার নৈপুণ্য লীগ কাপের ফাইনালে প্যারিস সেন্ট জার্মেইন

স্পোর্টস ডেস্ক, ২৬ জানুয়ারী ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): এডিনসন কাভানি ও এঞ্জেল ডি মারিয়ার নৈপুণ্যে বর্দুকে হারিয়ে ফ্রান্স লীগ কাপের ফাইনালে পৌঁছে গেছে বর্তমান চ্যাম্পিয়ন প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি)। মঙ্গলবার অনুষ্ঠিত ম্যাচে দু’জনই দু’টি করে গোল আদায় করায় ৪-১ গোলে জয়লাভ করে পিএসজি।
ফ্রি কিক থেকে ১৯তম মিনিটে গোল করে রেকর্ড সংখ্যক ছয় বারের চ্যাম্পিয়ন পিএসজিকে লিড এনে দেন আর্জেন্টাইন তারকা এঞ্জেল ডি মারিয়া। তবে ৩২তম মিনিটে গোলটি পরিশোধ করে বর্দুকে সমতায় ফিরিয়ে আনেন দিয়েগো রোলান।
দ্বিতীয়ার্ধে ৬০তম মিনিটে গোল করে সফরকারী পিএসজিকে ফের এগিয়ে দেন কাভানি। ১৪ মিনিট পর ফের গোল করে দলকে ৩-১ ব্যবধানে পৌছে দেন তিনি। ৮১তম মিনিটে ডি মারিয়া দূরপাল্লার শট থেকে আরো একটি গোল করলে ১লা এপ্রিলের ফাইনালের টিকিট নিশ্চিত হয়ে যায় পিএসজির। ফাইনালে তাদের প্রতিপক্ষ হবে মোনাকো কিংবা নানসি। অপর সেমিফাইনালে এই দল দু’টির মধ্য থেকে বিজয়ী দলটিই ফাইনালে প্যারিস জায়ান্টদের মোকাবেলা করবে।
সাম্প্রতিক বছরগুলোতে এই টুর্নামেন্টে পিএসজি এক তরফা প্রধান্য বিস্তার করে রেখেছে। সর্বশেষ তিনটি আসরেই তারা একটানা শিরোপা জয় করেছে। তারপরও এই ম্যাচে তারকা খেলোয়াড়দের বিশ্রামে রাখার মত কোন ধরনের ঝুকি নেননি পিএসজি কোচ ইউনাই ইমেরি। অথচ আগামী রোববার লীগ ওয়ানে তাদের লড়তে হবে এই মুহুর্তে পয়েন্ট তালিকার শীর্ষে তাকা মোনাকোর বিপক্ষে।
পিএসজি কোচ বলেন,‘ আমাদের লক্ষ্য হচ্ছে সবগুলো শিরোপা জয় করা। এ জন্য যতটুকু বেশিসংখ্যক ম্যাচে সম্ভব জয়লাভ করতে চাই। এই দলটি অবশ্যই ফাইনালে খেলার যোগ্যতা রাখে। মোনাকোর বিপক্ষে লীগের আসন্ন ম্যাচটি হবে সবচেয়ে বড় ম্যাচ। ওই ম্যাচটিতেও আমরা জয়লাভ করতে চাই।’
বর্দুর কোচ জসলিন গোয়ারভেনেস প্যারিসের ক্লাবটিকে এক কথায় শক্তিশালী দল উল্লেখ করে বলেন, এই হারে আমাদের বিব্রত হবার কিছুই নেই। তাদের কাছে হেরে যাওয়ায় মনক্ষুন্ন হবারও কিছু নেই। বরং তাদের হারাতে পারলে সেটি হতো আমাদের জন্য একটি আপসেট ঘটানোর মত ব্যাপার। আমাদের নিজেদের ওপর যথেষ্ঠ বিশ্বাস রয়েছে। কিন্তু তারা আমাদেরকে শায়েস্ত করতে সক্ষম হয়েছে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents