১২:৩৮ পূর্বাহ্ণ - মঙ্গলবার, ১৩ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / ছাত্রলীগের সাবেক সভাপতি-সম্পাদকদের সম্মাননা পদক দেওয়া হলো

ছাত্রলীগের সাবেক সভাপতি-সম্পাদকদের সম্মাননা পদক দেওয়া হলো

ঢাকা, ২৪ জানুয়ারী ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): ১৯৭২ থেকে ২০১৫ সাল পর্যন্ত কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সম্মাননাসূচক পদক দেয়া হয়েছে। মঙ্গলবার সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনটির সাবেক নেতাকর্মীদের নিয়ে পুনর্মিলনী অনুষ্ঠানে এ পদক দেয়া হয়।

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে সাবেক নেতারা পদক গ্রহণ করেন।

পদক পেলেন যারা

১৯৭২-৭৩ সালের ছাত্রলীগ সভাপতি ও বর্তমান মুক্তিযোদ্ধা কাউন্সিলের নেতা ইসমত কাদের গামা।

১৯৭৭-৮১ সালের ছাত্রলীগের সভাপতি বর্তমান আওযামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মঞ্চে থাকলেও পদক নেননি। তার কমিটির সাধারণ সম্পাদক বাহলুল মজনুন চুন্নু অনুষ্ঠানে ছিলেন না।

১৯৮১-৮৩ সালের সভাপতি ও বর্তমান বিএমএ এর সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন পদক নেন। একই কমিটির সাধরণ সম্পাদক  খ ম জাহাঙ্গির পদক নিয়েছেন।

১৮৮৩-৮৫ সালের সভাপতি আব্দুল মান্নান একই কমিটির সাধারণ সম্পাদক ও বর্তমান আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গির কবির নানক শেখ হাসিনার কাছ থেকে পদক নেন।

১৯৮৬-৮৮ সালের সভাপতি সুলতান মো. মনসুর আহম্মেদ অনুষ্ঠানে ছিলেন। তবে তার কমিটির সাধারণ সম্পাদক ও বর্তমান আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান পদক গ্রহণ করেন।

এ ছাড়া ১৯৮৮-৯২ সালের কার‌্যকরী সভাপতি শাহে আলম ও সাধারণ সম্পাদক অসীম কুমার উকিল (এই কমিটির সভাপতি ছিলেন হাবিবুর রহমান হাবিব। পরে তিনি বিএনপিতে যোগ দিলে তাকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়); ১৯৯২-৯৪ সালের সভাপতি মাইনুদ্দিন হাসান চৌধুরী ও সাধারণ সম্পাদক ইকবালুর রহিম, ১৯৯৪-৯৮ সালের এ কে এম এনামুল হক শাহিন ও সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্না, ১৯৯৮-২০০২ সালের সভাপতি বাহাদুর বেপারী ও সাধারণ সম্পাদক অজয় কর খোকন,  ২০০২-০৬ সালের লিয়াকত শিকদার ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবু, ২০০৬-১১ কমিটির সভাপতি মাহমুদ হাসান রিপন ও সসাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার রোটন, ২০১১-১৫ কমিটির সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ পদক নেন। তবে তার কমিটির সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম উপস্থিত ছিলেন না ছাত্রলীগের পুনর্মিলনীতে। সৌজন্যে ঢাকাটাইমস

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents