৩:২৪ অপরাহ্ণ - শুক্রবার, ১৬ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / ‘২০১৯ সালের নির্বাচনেও শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন হবে : স্বাস্থ্যমন্ত্রী

‘২০১৯ সালের নির্বাচনেও শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন হবে : স্বাস্থ্যমন্ত্রী

বরিশাল, ১৩ জানুয়ারী ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার দুপুর পৌনে ১টায় বরিশালের বাবুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৫০ শয্যায় উদ্বোধন উপলক্ষে এক সুধী সমাবেশে স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মো. নাসিম বলেছেন, ‘২০১৯ সালে নির্বাচন হবে। এই নির্বাচনেও শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন হবে।’

তিনি বলেছেন, জ্বালাও পোড়াও করে কোনো লাভ হবে না। জঙ্গি দমনের বিরোধিতা করেও কোনো কাজ হবে না। আসুন মাঠে নামুন। আওয়ামী লীগের নেতৃত্বে ১৪ দল মাঠে রয়েছে। ২০১৯ সালে নির্বাচন হবে। এই নির্বাচনেও শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন হবে।

মন্ত্রী আরো বলেন, শেখ হাসিনা স্বাস্থ্যসেবা জনতার দোড়গোঁড়ায় পৌঁছে দেয়ার জন্য ১৯৯৬ সালে কমিউনিটি ক্লিনিক চালু করেছিলেন। ২০০১ সালে বিএনপি জামায়াত জোট ক্ষমতায় এসে বন্ধ করে দেয়। এখন ফের কমিউনিটি ক্লিনিক চালু হয়েছে। স্বাস্থ্যসেবার উন্নতির জন্য দশ হাজার নার্স নিয়োগ দিয়েছি। দু’বছর আগে নিয়োগ করা হয়েছিল ৬ হাজার চিকিৎসক। যার ধারাবাহিকতায় বরিশালের বাবুগঞ্জের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৮ কোটি ৬১ লাখ টাকা ব্যায়ে ৩১ থেকে ৫০ শয্যায় উন্নীত করা এবং উত্তর বাহেরচরে ৪ কোটি ৪৫ লাখ টাকা ব্যায়ে দশ শয্যার হাসপাতাল নির্মাণের উদ্যোগ নেয়া হয়েছে। এসব একমাত্র শেখ হাসিনার নেতৃত্বের জন্যই সম্ভব হয়েছে।

পদ্মা সেতুর কাজ সম্পন্ন হলে এই দক্ষিণাঞ্চল সিঙ্গাপুরের ন্যায় উন্নত হবে বলে উল্লেখ করেন স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী মো. নাসিম এমপি।

সুধী সমাবেশে তিনি আরো বলেন, উন্নয়নের একমাত্র প্রতীক হলো নৌকা। বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেননকে দেখিয়ে বলেন, তার প্রতীক এখন নৌকা। এই প্রতীকে তিনি বিজয়ী হয়েছেন।

তিনি বলেন, আপনারও প্রস্তুত থাকুন ২০১৯ সালে উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার নেতৃত্বে অগ্রগতির ধারা অব্যাহত রাখবেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়া নির্বাচনে না এসে ট্রেন মিস করেছেন, তিনি ভুল করেছেন। আমরা তাকে বলব, ট্রেন আর মিস করবেন না। খেলা হবে নির্বাচনের মাঠে রেফারি থাকবে নির্বাচন কমিশন। আওয়ামী লীগসহ ১৪ দল মাঠে থাকবে, কে জিতবে- কে হারবে দেখা যাবে। জনগণ ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়ী করবে।

বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সামনের নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠনের জন্য ভোট দিতে হবে। উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে উপস্থিত জনতার প্রতি এই আহবান করেন তিনি।

বাবুগঞ্জ-মুলাদী আসনের সাংসদ অ্যাডভোকেট শেখ মো. টিপু সুলতান এমপির সভাপতিত্বে এই সমাবেশে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক আবুল কালাম আজাদ, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এমএ মাহি, বরিশাল রেঞ্জের ডিআইজি শেখ মুহম্মদ মারুফ হাসান ও বরিশালের সিভিল সার্জন এএফএম শফিউদ্দিন বক্তব্য রাখেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents