৬:৫৭ অপরাহ্ণ - বুধবার, ১৪ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / খাদিজাকে সিলেটের আদালতে হাজির হতে হবে আগামী ২৬ ফেব্রুয়ারি

খাদিজাকে সিলেটের আদালতে হাজির হতে হবে আগামী ২৬ ফেব্রুয়ারি

সালেহ আল মাহমুদ রনি-সিলেট, ০৮ জানুয়ারী ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ রবিবার সিলেটের মুখ্য মহানগর হাকিম সাইফুজ্জামান হিরো সিলেটে ছাত্রলীগ নেতার হামলায় আহত কলেজছাত্রী খাদিজা বেগম নার্গিসকে আগামী ২৬ ফেব্রুয়ারি আদালতে হাজির হয়ে সাক্ষ্য দেওয়ার নির্দেশ দিয়েছেন।

সাভার সিআরপিতে চিকিৎসাধীন খাদিজার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আদালতে হাজির হননি বলে জানিয়েছেন সিলেট মহানগর আদালতের অতিরিক্ত পিপি মাহফুজুর রহমান। তিনি জানান, এক মাসের মধ্যে খাদিজার আদালতে হাজির হওয়া সম্ভব নয়। তাই সময় প্রার্থনা করা হলে আদালতে ২৬ ফেব্রুয়ারি সাক্ষ্যগ্রহণের দিন ঠিক করে দেয়।

গত বছরের ৩ অক্টোবর সিলেটের এমসি কলেজ ক্যাম্পাসে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলম প্রকাশ্যে ধারালো অস্ত্র দিয়ে খাদিজাকে কুপিয়ে জখম করে। এরপর রাজধানীর স্কয়ার হাসপাতালে হাসপাতালে কয়েক দফা অস্ত্রোপচার করা হয়। সেখানে প্রায় দুই মাস চিকিৎসা শেষে সাভারের পক্ষাঘাত পুনর্বাসন কেন্দ্রে (সিআরপি) নেয়া  হয় তাকে।

খাদিজার মাথায় পানি জমে যাওয়া এবং বাম পা এখনও অবশ থাকায় তাকে আদালতে না নেওয়ার কথা গতকাল শনিবারই জানিয়েছিলেন তার চাচা আব্দুল কুদ্দুস।

খাদিজা হত্যাচেষ্টা মামলায় ৩৭ জন সাক্ষীর মধ্যে ৩৩ জনের বক্তব্য নেওয়া হয়েছে। খাদিজা সাক্ষ্য দিলে মামলার পরবর্তী কার্যক্রম শুরু হবে বলে জানিয়েছেন তার আইনজীবী।

গত ৮ নভেম্বর বদরুলকে একমাত্র আসামি করে আদালতে অভিযোগপত্র দেয় পুলিশ। ২৯ নভেম্বর বদরুলের বিরুদ্ধে অভিযোগ গঠনের মধ্য দিয়ে মামলার বিচার শুরু হয়। ৫ ডিসেম্বর শুরু হয় সাক্ষ্যগ্রহণ।

এরপর ১১ ডিসেম্বর সিলেটের মহানগর মুখ্য বিচারিক হাকিম আদালতে সাংবাদিকদের বদরুল বলেন, ‘আমার ফাঁসি হোক। খাদিজার জয় হোক।’

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents