১:০১ অপরাহ্ণ - বৃহস্পতিবার, ১৫ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / বাজারে গিগাবাইটের ২০০ সিরিজের মাদারবোর্ড আনলো স্মার্ট টেকনোলজিস

বাজারে গিগাবাইটের ২০০ সিরিজের মাদারবোর্ড আনলো স্মার্ট টেকনোলজিস

টেকনোলজী ডেস্ক, ০৫ জানুয়ারী ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): দেশের বাজারে নতুন মাদারবোর্ড আনলো গিগাবাইটের পরিবেশক স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেড। মাদারবোর্ডটি গিগাবাইটের ২০০ সিরিজের। আজ বৃহস্পতিবার বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের অডিটোরিয়ামে এই মাদারবোর্ড নিয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গিগাবাইটের ২০০ সিরিজের নতুন কয়েকটি মডেলের মাদারবোর্ড বাজারে ছাড়া হয়েছে। এগুলো হলো- গিগাবাইট জেড২৭০এক্স গেমিং কে৩, গিগাবাইট অরোস জেড২৭০এক্স গেমিং ৫, গিগাবাইট জেড২৭০এক্স আল্ট্রা গেমিং এবং গিগাবাইট অরোস জেড২৭০এক্স গেমিং ৭।

প্রফেশনাল গেমার এবং গ্রাফিক ও মাল্টিমিডিয়া ডিজাইনারদের জন্য বিশেষায়িতভাবে প্রস্তুতকৃত এই মাদারবোর্ডগুলোর প্রত্যেকটিই ইন্টেল এর ষষ্ঠ এবং সপ্তম প্রজন্মের প্রসেসর সমর্থন করে। এই মাদারবোর্ডে রয়েছে ইন্টেল ইউএসবি ৩.১, থ্রি ওয়ে গ্রাফিক, ট্রিপল এনভিএমই পিসিআই-ই এসএসডি, ডুয়াল আল্ট্রা ফাস্ট এম ২ সাটা ইন্টারফেস, ইন্টেল অপটেন মেমোরি রেডি, ক্রিয়েটিভ সাউন্ড কোর থ্রিডি, এসবিএক্স স্টুডিও অডিও স্যুট, কিলার ই২৫০০ গেমিং নেটওয়ার্ক, ইন্টেল গিগাবিট ল্যান, এডজাস্টেবল ভোল্টেজ সহ ইউএসবি ডিএসি আপ ২, আরজিবি ফিউশন, ২টি এক্সটার্নাল থারমিস্টর হেডার, এক্সট্রিম ৪০ জিবি থান্ডারবোল্ট ৩ সহ অত্যাধুনিক সব ফিচার।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিসের পরিচালক জাফর আহমেদ এবং গিগাবাইট এর কান্ট্রি ম্যানেজার খাজা মো. আনাস খান সহ তথ্যপ্রযুক্তি সাংবাদিকরা।

অনুষ্ঠানে জাফর আহমেদ বলেন, বাংলাদেশের বাজারে আমরা সব সময়ই সবচেয়ে হালনাগাদ তথ্যপ্রযুক্তি  পণ্য গ্রাহকদের হাতে পৌঁছে দেয়ার চেষ্টা করি। এরই ধারাবাহিকতায় ইন্টেল সপ্তম প্রজন্মের প্রসেসর সমর্থিত গিগাবাইট এর ২০০ সিরিজের অরোস মাদারবোর্ডগুলো আমরা বাজারে নিয়ে এসেছি।

নতুন এসব মাদারবোর্ড ১৫ হাজার টাকা থেকে ৫৫ হাজার টাকার মধ্যে বাজারে পাওয়া।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents