১:৪৭ পূর্বাহ্ণ - মঙ্গলবার, ১৩ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / অপরাধ / নাসিরনগর হামলার ‘মূল হোতা’ দেওয়ান আতিকুর রহমান ঢাকায় গ্রেপ্তার

নাসিরনগর হামলার ‘মূল হোতা’ দেওয়ান আতিকুর রহমান ঢাকায় গ্রেপ্তার

ঢাকা, ০৫ জানুয়ারী ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ বৃহস্পতিবার বেলা তিনটার দিকে রাজধানীর ভাটারা এলাকা থেকে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দু মন্দির ও বাড়িঘরে হামলা-অগ্নিসংযোগের ঘটনায় হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও যুবলীগের সাবেক নেতা দেওয়ান আতিকুর রহমান আঁখিকে গ্রেপ্তার করা হয়েছে। ওই হামলার ঘটনায় আঁখি মূল হোতা বলে অভিযোগ রয়েছে। পরে নাসিরনগর থানার পুলিশ তাকে নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশে রওনা দেয়। নাসিরনগর থানার উপপরিদর্শক (এসআই) ইশতিয়াক আহমেদ বিষয়টি নিশ্চিত করেন সংবাদমাধ্যমকে।

ফেসবুকে ‘ইসলাম অবমাননার’ ছবি পোস্ট করার অভিযোগে গত বছরের ৩০ অক্টোবর নাসিরনগরে বেশ কয়েকটি হিন্দু মন্দির ও বাড়িঘরে হামলা ও আগুন দেয়ার ঘটনা ঘটে। পরে একই ধরনের আরো কয়েকটি হামলা হয়।

ওই সব হামলার ঘটনায় এর আগে গত ২৭ ডিসেম্বর নাসিরনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ আবদুল আহাদকে গ্রেপ্তার করা হয়।

হরিপুর ইউপির চেয়ারম্যঅন আঁখির বিরুদ্ধে অভিযোগ, যেসব ট্রাকে করে হামলাকারীরা এসেছিল, তিনি সেগুলোর ব্যবস্থা ও অর্থের জোগান দিয়েছিলেন। এমন অভিযোগ ও সন্দেহ তৈরি হওয়ার পর থেকে আঁখি নিজেকে লুকিয়ে রেখেছিলেন। রোববার তার দুই সহযোগীকে গ্রেপ্তার করার চার দিনের মাথায গ্রেপ্তার হলেন তিনি।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents