১১:১৬ অপরাহ্ণ - মঙ্গলবার, ২০ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / আন্তর্জাতিক / অবিশ্বাস্য হলেও সত্য, চলন্ত গাড়িতে বিষাক্ত সাপ

অবিশ্বাস্য হলেও সত্য, চলন্ত গাড়িতে বিষাক্ত সাপ

ইন্টারন্যাশনাল ডেস্ক, ০৪ জানুয়ারী ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): অস্ট্রেলিয়ার দক্ষিণাঞ্চলের মহাসড়ক ধরে এক নারী তার ব্যক্তিগত গাড়ি চালিয়ে যাচ্ছিলেন। হঠাৎ করেই তার গাড়ির বনেট থেকে লাল রঙের ডোরাকাটা একটি সাপ উঁকি দিয়ে বেরিয়ে আসে।  চলন্ত গাড়িতে সাপ দেখে পিলে চমকে যাবার জোগাড় ঐ নারীর।

বুধবার অস্ট্রেলীয় গণমাধ্যম নাইন নিউজের এক প্রতিবেদনে বলা হয়, মান্দো আইল্যান্ড স্টেশনের ফেসবুক পেজে ভিডিওটি গতকাল মঙ্গলবার পোস্ট করা হয়। ভিডিওতে দেখা যায়, সাপটি গাড়ির সামনের ওয়াইপার দিয়ে মাথা বের কর উঁকি দিচ্ছে। এরপর দেহের অনেকটা অংশ বের করে চারদিকে তাকাতে থাকে।

ফেসবুক পেজে ঐ নারী গাড়িচালক লিখেন, অ্যাডিলেইড থেকে মুন্দু আইল্যান্ড স্টেশনের দিকে ১০০ কিলোমিটার গতিতে গাড়ি চালাচ্ছিলাম। এক ঘণ্টার পথ বাকি ছিল তখনো। হঠাৎ দেখি আমার গাড়ির বনেটের নিচ থেকে একটি সাপ মাথা বের করে উঁকি দিচ্ছে। দিনের আলোতে এমন কাণ্ড দেখে আমার চোখ ছানাবড়া। গাড়িটি একটি ঘোড়ার চারণভূমিতে রাখি। যাতে করে সাপটি বের হয়ে তার পথে চলে যেতে পারে। বেশ কিছুক্ষণের জন্য স্নায়ুবিক অবস্থা দুর্বল হয়ে গিয়েছিল আমার। যাত্রাপথে পুরোটা সময় সে আমাদের সঙ্গে ছিল। গাড়ির ইঞ্জিন থেকে বেরিয়ে আসতে পারেনি সাপটি।

ফেসবুকে তিনি আরো লিখেন, সাপটিকে দেখার পর দ্রুত গাড়ির ভেন্ট বন্ধ করে দেন। এমনকী গাড়ির শীতাতাপ নিয়ন্ত্রণের যন্ত্র চালু করে দেন। যাতে করে সাপটি ভেতরে প্রবেশ করতে না পারে। আজ দুপুর পর্যন্ত সাপটি গাড়ির ভেতরেই ছিল।

ভিডিওটি পোস্ট করার পর এখন পর্যন্ত লক্ষাধিক ফেসবুক ব্যবহারকারী দেখেছেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents