৭:১৪ পূর্বাহ্ণ - শনিবার, ১৭ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / খেলাধুলা / ক্রিকেট / রাজ্জাক আর বড় স্বপ্ন দেখেন না

রাজ্জাক আর বড় স্বপ্ন দেখেন না

razzak   04.11.15স্পোর্টস ডেস্ক, ০৪ নভেম্বর ২০৪৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): ‘এখন কোন আশা নেই। আমি চেষ্টা করি, যখন যেটা সামনে আসে সেটা ভালো খেলার।
আর জাতীয় দলের ব্যাপারটা ম্যানেজমেন্ট জানে। আমার কাজ যেটা সেটাই করি। নিজের জন্য খেলি, মানসিক শান্তির জন্য খেলি।’- জাতীয় দলে সুযোগ পাওয়া নিয়ে কতটুকু আশাবাদী, উত্তরে এগুলোই বললেন বাংলাদেশের ইতিহাসে অন্যতম সেরা অফস্পিনার আব্দুর রাজ্জাক।

জাতীয় লিগের চলতি মৌসুমের তার অধিনায়কত্বেই চ্যাম্পিয়ন হয়েছে খুলনা বিভাগ। শেষ ম্যাচে রংপুরের বিপক্ষে এক ইনিংস খেলা হলে, তাতেই তুলে নিয়েছেন পাঁচ উইকেট।

পুরো মৌসুমে তা গিয়ে ঠেকেছে ২৮ এ। শেষ ম্যাচে বৃষ্টি বাগড়া না দিলে, সেটা যে আরো বাড়তো, তা বলার অপেক্ষা রাখে না। জাতীয় দলে নেই বলেই কিনা, খবরেও নেই অনেকদিন। আবারো আসলেন, তবে সেটা পারফরম্যান্স দিয়েই। অনেকদিন পর এমন একটা অর্জন। কেমন লাগছে?

 

জানালেন, জাতীয় লিগের পর জাতীয় দল নয়, বরং ফোকাসটা এখন বাংলাদেশ প্রিমিয়ার লিগে(বিপিএল)। সিলেট সুপারস্টার্সে সুযোগ পাওয়া এই ক্রিকেটার নিজের দল নিয়েও অনেক আশাবাদী। তবে এটুকুও মানছেন, প্রত্যেকটা দলই ভালো। সেখানে চ্যাম্পিয়ন হওয়াটাও সহজ হবে না।

বললেন, ‘আমাদের দল অনেক ভালো হয়েছে। আশা করছি ব্যালান্স একটা দল হবে আমাদের। আর একটা ব্যাপার, শুধু আমার দলই নয়, প্রত্যেকটি দলই ভালো হয়ছে। কিন্তু মূল ব্যাপারটা হলো, কাগজে-কলমে সব দলই ভালো। এটা মাঠে কতটুকু কাজে লাগানো যাবে, সেটার উপরেই নির্ভর করছে সবকিছু। কারণ, প্রত্যেকটি দলই চ্যাম্পিয়ন হতে চায়।’

বয়সটা একেবারে কম হয়নি। কিন্তু একটুও কমেনি পারফরম্যান্সের ধার। সেদিক দিয়ে জাতীয় দলে আবারো ঘূর্ণি তোলার ইচ্ছা করতেই পারেন রাজ্জাক। কিন্তু তার হাতে তো কিছুই নেই। ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের(আইসিসি) ওডিআই র্যাং কিংয়ের সেরা দশজন অলরাউন্ডারের মধ্যে একজন ও ওয়ানডেতে এখন পর্যন্ত ২০৭ উইকেট নেওয়া এই অফস্পিনার অনেকটাই ভাগ্যের উপর নির্ভর হয়ে পড়েছেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

আইয়ুব বাচ্চুর মৃত্যুতে বিসিবির শোক প্রকাশ

ঢাকা, ১৮ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বৃহস্পতিবার সকালে পৃথিবীর মায়া ত্যাগ করে কিংবদন্তী ব্যান্ড …

দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে পাঁচ উইকেটে জয় পেয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর

স্পোর্টস ডেস্ক, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) গতকাল দিনের দ্বিতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents