১১:১৮ অপরাহ্ণ - সোমবার, ১৯ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / প্রত্যেক শ্রেণী পেশার মানুষ জঙ্গিবাদ নির্মূলে সোচ্চার হয়েছে : ময়মনসিংহে আইজিপি

প্রত্যেক শ্রেণী পেশার মানুষ জঙ্গিবাদ নির্মূলে সোচ্চার হয়েছে : ময়মনসিংহে আইজিপি

igp-mymonsing2-30-12-16ময়মনসিংহ, ৩০ ডিসেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ দুপুরে ময়মনসিংহ পুলিশ সুপার কার্যালয়ের নতুন ভবন ও অফিসার মেসের ভিত্তিপ্রস্তর স্থাপন ও সিসি ক্যামেরা নেটওয়ার্ক এবং মিডিয়া সেন্টার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশের আইজিপি একেএম শহিদুল হক বলেছেন, দেশ থেকে জঙ্গি ও সন্ত্রাসবাদ মূলোৎপাটন না হওয়া পর্যন্ত পুলিশী অভিযান অব্যাহত থাকবে।

দেশের মানুষ জঙ্গীবাদ পছন্দ করেনা উল্লেখ করে পুলিশের এই শীর্ষ কর্মকতা বলেন, প্রত্যেক শ্রেণী পেশার মানুষ জঙ্গিবাদ নির্মূলে সোচ্চার হয়েছে এবং জনগণের শক্তিতে বলিয়ান হয়েই আমাদের পুলিশ তাদের উৎখাতে কাজ করে যাচ্ছে।

আইজিপি শহিদুল হক আরো বলেন, যে সকল জঙ্গি সন্ত্রাসী এখনও ধরা পরে নাই তাদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত আছে। শিশু-কিশোর ও নারীরা বিপদগামী হয়ে জঙ্গিবাদে জড়িয়ে পড়ছে এর বিরুদ্ধে অভিভাবকদের সচেতন হতে হবে।

igp-mymonsing3-30-12-16তিনি বলেন, অত্যাধুনিক সিসি ক্যামেরা স্থাপনের ফলে ময়মনসিংহ থেকে ভালুকা পর্যন্ত ৬৫ কিলোমিটার সিসি ক্যামেরার আওতায় আসবে। ফলে অপরাধ দমন এবং অপরধীদের সনাক্ত করতে সহায়ক হবে।

আইজিপি আরো বলেন, মিডিয়া সেন্টার স্থাপনের ফলে সাংবাদিকরা যথা সময়ে সঠিক তথ্য পাবেন এবং তথ্য প্রাপ্তির ক্ষেত্রে িেবশেষ ভূমিকা রাখবে। আগামীকাল থার্টি ফার্স্ট নাইটে সারাদেশে পুলিশী নজরদারি বাড়ানোর কথাও জানান আইজিপি একেএম শহিদুল হক।

পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ময়মননিংহ রেঞ্জ ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, ময়মনসিংহ প্রেসক্লাব সেক্রেটারি বাবুল হোসেন, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents