৬:৫৪ অপরাহ্ণ - বৃহস্পতিবার, ১৮ জুলাই , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ৬৩ শতাংশেরও বেশি ভোট পড়েছে

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ৬৩ শতাংশেরও বেশি ভোট পড়েছে

নারায়ণগঞ্জ, ২২ ডিসেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ৬৩ শতাংশেরও বেশি ভোট পড়েছে বলে জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা নুরুজ্জামান তালুকদার। তিনি জানান, এই হিসাব চারটায় ভোট শেষ হওয়ার বেশ কিছু সময় আগের। পূর্ণাঙ্গ হিসাবে এই সংখ্যা বাড়বে।

সকাল আটটা থেকে ১৭৪ কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়ে বিরামহীনভাবে চলে বিকাল চারটা পর্যন্ত। কোনো কেন্দ্রে গোলযোগের কারণে ভোটগ্রহণ ক্ষণিকের জন্যও থেমে থাকেনি।

সকাল থেকেই প্রতিটি ভোটকেন্দ্রেই ভোটারদের লাইন দেখা যায়। সকাল থেকে বেলা ১২টা পর্যন্ত লাইনগুলো দীর্ঘ হয়েছে। দুপুরে বিভিন্ন কেন্দ্রে ভোটারের সারি কিছুটা ছোট হলেও বিকালের দিকে তা আবার বাড়তে থাকে। দুপুর একটা পর্যন্ত নির্বাচনী এলাকায় ৩৫ শতাংশ ভোট পড়েছিল বলে জানিয়েছিলেন রিটার্নিং কর্মকর্তা।

বাংলাদেশের নির্বাচনী সংস্কৃতিতে দেখা যায়, সকালের চাপের পর দুপুরে ভোটার উপস্থিতি কিছুটা কম হয়। দুপুরে খাওয়া আর বিশ্রাম শেষে ভোটাররা শেষ বেলায় আবারও কেন্দ্রে ভিড় করে। ভোটারদের এই চাপ থাকে নির্ধারিত সময়ের পরও।

নিয়ম অনুযায়ী কেন্দ্রের চৌহদ্দির মধ্যে কেউ যদি চারটার আগে প্রবেশ করে, তাহলে তারা যতক্ষণ না ভোট দেয়া শেষ করবেন, ততক্ষণ চলবে ভোটগ্রহণ। নারায়ণগঞ্জেও কিছু কেন্দ্রে চারটার পরেও ভোট চলে।

বিকাল চারটায় ভোটকেন্দ্র শেষ হওয়ার পর রিটার্নিং কর্মকর্তার সঙ্গে কথা হয়। কত শতাংশ ভোট পড়লো-জানতে চাইলে তিনি বলেন, কিছুক্ষণ আগের খবর অনুযায়ী ৬৩ শতাংশের বেশি। তবে এই হিসাব আসার পরও ভোট হয়েছে। ঘণ্টা দুয়েক পরে আপনাদেরকে পূর্ণাঙ্গ তথ্য জানাতে পারবো। সৌজন্যে ঢাকাটাইমস

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents