৫:৫২ পূর্বাহ্ণ - শুক্রবার, ২১ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / ছুটির দিনে ল্যাপটপ মেলায় প্রচুর ভিড়

ছুটির দিনে ল্যাপটপ মেলায় প্রচুর ভিড়

টেকনোলজী ডেস্ক, ১৬ ডিসেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চলছে তিনদিনের ল্যাপটপ মেলা। এক্সপো মেকারের আয়োজনে এটি দেলের ১৮ তম ল্যাপটপ মেলা। আজ ল্যাপটপ মেলার দ্বিতীয় দিন। বিজয় দিবসের এই দিনে মেলায় সকাল থেকেই প্রযুক্তি প্রেমীদের ভিড় দেখা গেছে। জাতীয় প্যারেড গ্রাউন্ডে সকালে প্যারেড অনুষ্ঠিত হয়। প্যারেড গ্রাউন্ড থেকে অনেকেই সোজা মেলায় এসেছেন। পছন্দসই প্রযুক্তি পণ্যের সন্ধানে ঘুরেছেন এই স্টল থেকে সেই স্টলে।

মেলা উপলক্ষে বিভিন্ন প্রযুক্তি পণ্য ও তাদের পরিবেশক ছাড় ও অফার ঘোষণা করেছে। এসব ছাড় ও অফারের সুযোগ নিয়ে অনেকেই মেলা থেকে ল্যাপটপ ও ট্যাব কিনছেন।

তিনটি মডেলের ল্যাপটপ নিয়ে প্রথমবারের মতো মেলায় অংশ নিয়েছে দেশিয় প্রতিষ্ঠান ওয়ালটন। এগুলো হলো- প্যাশন, টারমারিন্ড এবং ওয়াক্স জাম্বলি। তিনটি সিরিজের ল্যাপটপেই মূল্যছাড় দিচ্ছে ওয়ালটন। কোর আই ৩ ল্যাপটপগুলোতে ৫ শতাংশ, কোরআই ৫ এ ৭ শতাংশ এবং কোরআই ৭ ল্যাপটপে ৮ শতাংশ মূল্যছাড় দিচ্ছে কোম্পানিটি।

মেলায় মূল্যছাড়ের সঙ্গে স্ক্র্যাচ অ্যান্ড উইন অফার দিচ্ছে ডেল। এতে থাকছে বাইসাইকেল, মনিটরসহ আরও বেশকিছু পুরস্কার জেতার সুযোগ। তাছাড়া নিশ্চিত উপহার হিসেবে থাকছে গিফট ভাউচার। ডেল সপ্তম প্রজন্মের ল্যাপটপের সঙ্গে নিশ্চিত হিসেবে একটি স্পিকার, ৫০০ টাকা ডিসকাউন্টও পাওয়া যাচ্ছে।

কুপনে প্রতিদিন দুটি এলইডি টিভি উপহার দিবে এসার। পাশাপাশি নিশ্চিত পুরস্কার হিসেবে রয়েছে একটি জ্যাকেট ও একটি ব্যাকপ্যাক। মেলায় স্ক্র্যাচ অ্যান্ড উইন অফারে রেফ্রিজারেটর, আসুস জেনফোন, জ্যাকেট টিশার্ট পাওয়ার স্ট্রিপ ও অ্যান্টি ভাইরাস দিচ্ছে আসুস।

লেনোভো ল্যাপটপ কিনলে ক্রেতারা স্ক্র্যাচ অ্যান্ড উইনে একটি বাইসাইকেল, একটি এলইডি টিভি এবং জ্যাকেট জেতার সুযোগ দিচ্ছে। রয়েছে মূল্যছাড়ও।

এবারের আয়োজনে ১টি মেগা প্যাভিলিয়ন, ৬টি প্যাভিলিয়ন, ৬টি মিনি প্যাভিলিয়ন ও ৪৪ স্টলে দেশ-বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রি করছে।

মেলা চলবে ১৭ ডিসেম্বর পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। মেলায় প্রবেশ মূল্য ৩০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পারছেন। প্রতিবন্ধীরাও বিনামূল্যে প্রবেশের এই সুযোগ পাচ্ছেন। সৌজন্যে ঢাকাটাইমস

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents