৭:০৩ অপরাহ্ণ - বুধবার, ১৯ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / ফরিদপুরে খন্দকার মোশাররফ হোসেন গোল্ড কাপের ফাইনাল খেলা অনুষ্ঠিত

ফরিদপুরে খন্দকার মোশাররফ হোসেন গোল্ড কাপের ফাইনাল খেলা অনুষ্ঠিত

3-amu-mosarof-f-2-9-12-16ফরিদপুর, ০৯ ডিসেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): ফরিদপুরে খন্দকার মোশাররফ হোসেন গোল্ড কাপের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৪টার দিকে জেলার শেখ জামাল স্টেডিয়ামে এই খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলা উদ্বোধন করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিল্পমন্ত্রী আমীর হোসেন আমু।
খেলার শুরু জাতীয় সংগীত পরিবেশিত হয়। এসময় জাতীয় পতাকা উত্তোল করেন শিল্পমন্ত্রী। একই সময় উদ্বোধনী পতাকা উত্তোলন এলজিআরডি মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। ক্রীড়া পতাকা উত্তোলন করেন ফরিদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উদ্বোধনী সভার সভাপতি খন্দকার মোহতেশাম হোসেন ওরফে বাবর।

বেলুন উড়িয়ে ও পায়রা অবমুক্ত করে ফাইনাল খেলার উদ্বোধন করা হয়। পরে অতিথিরা পুষ্পসজ্জিত একটি নৌকায় চড়ে মাঠ পরিভ্রমণ করেন এবং দর্শকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

উদ্বোধকের বক্তব্যে স্থানীয় সরকার মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেন, ‘আগামী ২০২১ সালের আগেই বাংলাদেশ মধ্যম আয়ের এবং ২০৪১ সালের আগেই উন্নত দেশে পরিণত হবে।’

তিনি বলেন, ‘খেলা মানুষের মনকে সতেজ করে। তরুণদের খেলায় মনোযোগী করতেই এ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।’
প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী আমীর হোসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানিয়ে বলেন, ‘শেখ হাসিনা ক্ষমতায় এলে মানুষের ভাগ্যের উন্নয়ন হয়, দেশের উন্নয়ন হয়। এর প্রমাণ আজকের ফরিদপুর। আজ ফরিদপুরে এসে আমার মনে হয়েছে আমি নতুন ফরিদপুরে এসেছি। ফরিদপুরের এ উন্নয়ন সম্ভব হয়েছে খন্দকার মোশাররফ হোসেন এবং শেখ হাসিনা ক্ষমতায় থাকার কারণে।’

ফাইনাল খেলায় মাচ্চর ইউনিয়ন ১-০ গোলে চাঁদপুর ইউনিয়নকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। দ্বিতীয়ার্ধে জয় সূচক গোলটি করেন নাইজেরিয়ান খেলোয়ার এলিতা কিংস লে। পরে বিজয়ী দলের অধিনায়কের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন অতিথিরা।

এসময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার সুবাস চন্দ্র সাহা, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সুভল চন্দ্র সাহা, বোয়ালমারী উপজেলার চেয়ারম্যান মোশাররফ হোসেন মুশা মিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক ড. কামরুজ্জামান সেলিম,জেলা ক্রীয়া সংস্থার সাধারণ সম্পাদক এস এম তুহীন, শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল ইসলাম লেভী, সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান রুবেল প্রমুখ।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents