৪:৫০ অপরাহ্ণ - বুধবার, ১৪ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / অন্যান্য দলের খবর / দলের নির্দেশ অমান্য করায় নারায়ণগঞ্জে এলডিপি ও কল্যাণ পার্টির প্রার্থীকে বহিষ্কার

দলের নির্দেশ অমান্য করায় নারায়ণগঞ্জে এলডিপি ও কল্যাণ পার্টির প্রার্থীকে বহিষ্কার

আজ সোমবার সন্ধ্যায় রাজধানীর সোনারগাঁ রোডে এলডিপির কার্যালয়ে এক যৌথ সংবাদ সম্মেলনে এলডিপির মহাসচিব ড. রেদওয়ান আহমেদ ও কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ ইবরাহিম বীরপ্রতীক বলেন, দলের নির্দেশ অমান্য করায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী এলডিপি নেতা কামাল প্রধান এবং কল্যাণ পার্টির নেতা রাশেদ ফেরদাউসকে দল থেকে অব্যাহতি দেয়া হয়েছে। দুই দল কেন্দ্রীয়ভাবে এই সিদ্ধান্ত নিয়েছে। দুই দলের পক্ষ থেকে যৌথ সংবাদ সম্মেলনে বলা হয়েছে, নারায়ণগঞ্জে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলের মেয়রপ্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেনই তাদের প্রার্থী।

রবিবার প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিনেও অলি আহমেদের নেতৃত্বাধীন এলডিপির নারায়ণগঞ্জ মহানগরের আহ্বায়ক কামাল প্রধান ও কল্যাণ পার্টির নেতা রাশেদ ফেরেদৌসও নির্বাচন থেকে সরে দাঁড়াননি।

রেদওয়ান আহমেদ বলেন, আমাদের সিদ্ধান্ত অমান্য করায় তাকে দল থেকে অব্যাহতি দেয়া হলো এবং জোটের সিদ্ধান্ত অনুযায়ী সাখাওয়াত হোসেন আমাদের প্রার্থী। এলডিপি তার পক্ষে সর্বাত্মকভাবে কাজ করবে।

আর কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ ইবরাহীম বলেন, শুরু থেকে নারায়ণগঞ্জের নির্বাচন নিয়ে কিছুটা সমন্বয়হীনতা ছিল। কেন্দ্র থেকে স্থানীয় পর্যায়ে তথ্য আদান প্রদানের ক্ষেত্রেও কিছু সমস্যা ছিল। কিন্তু তারপরও জোটের সিদ্ধান্ত ছিল আমাদের প্রার্থী তার মনোনয়ন প্রত্যাহার করে নেবেন। কিন্তু তিনি তা করেননি। এজন্য তাকেও আমাদের দল থেকে অব্যাহতি দেয়া হয়েছে।  কল্যাণ পার্টি সাখাওয়াতের পক্ষে কাজ করবে বলেও জানান তিনি।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন এলডিপির সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, কল্যাণ পার্টির মহাসচিব এম. আমিনুর রহমান।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents