১২:২১ পূর্বাহ্ণ - সোমবার, ১৯ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ডা. আইভী নৌকা প্রতীক পেয়েছেন

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ডা. আইভী নৌকা প্রতীক পেয়েছেন

নারায়ণগঞ্জ, ০৫ ডিসেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ সকাল ১০ টায় নারায়ণগঞ্জ ক্লাব মিলনায়তনে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে প্রতীক বরাদ্দের কার্যক্রম শুরু হয়। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী নৌকা প্রতীক পেয়েছেন। বিএনপি মনোনীত প্রার্থী এডভোকেট শাখাওয়াৎ হোসেন খান পেয়েছেন ধানের শীষ প্রতীক।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী নৌকা প্রতীক পেয়ে বলেন, আমি এক সময় মোমবাতি, দোয়াত-কলম নিয়ে নির্বাচন করেছি। এবার দলীয় প্রতীক নৌকা পেয়েছি।

তিনি বলেন, এই নৌকা শুধু আমার নয়, এই নৌকা বঙ্গবন্ধুর, এই নৌকা শেখ হাসিনার, এই নৌকা মুক্তিযুদ্ধের, এই নৌকা দেশবাসীর। আমি বিশ্বাস করি, এই নৌকার উপর আল্লাহর রহমত আছে।

আইভী বলেন, আমি নারায়ণগঞ্জবাসীর হয়ে কাজ করেছি, কাজ করবো। জনগণ আমাকে এই নির্বাচনে জয়ী করবে ইনশাল্লাহ। তিনি বলেন, এবার নির্বাচনে আমার স্লোগান- ‘নাই শঙ্কা, নাই ভয়, শহর হবে শান্তিময়।’

বিপ্লবী ওয়ার্কার্স পার্টির মেয়র প্রার্থী এডভোকেট মাহবুবুর রহমান ইসমাইলের প্রতীক কোদাল। ইসলামী আন্দোলন বাংলাদেশ’র প্রার্থী মুফতি মাসুম বিল্লাহর প্রতীক পাখা। ইসলামী ঐক্যজোটের মুফতি এজহারুল ইসলাম পান মসজিদের মিনার প্রতীক। এলডিপি’র কামাল প্রধান পান ছাতা প্রতীক। কল্যাণ পার্টির মেয়র প্রার্থী রাসেল ফেরদৌস সোহেল মোল্লা হাতঘড়ি প্রতীক।

প্রতীক বরাদ্দ উপলক্ষে নগরীতে উৎসবমুখর পরিবেশ তৈরী হয়েছে। বিভিন্ন দলের ও কাউন্সিলর প্রার্থীদের সমর্থকরা মিছিল নিয়ে এসে নারায়ণগঞ্জ ক্লাবের সামনে জড়ো হচ্ছেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents