৯:১০ অপরাহ্ণ - শনিবার, ১৭ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / ২৪ হাজার টাকা দামে দেশের বাজারে পাওয়া যাচ্ছে চীনের শীর্ষ স্থানীয় ব্যান্ড লেনেভোর ল্যাপটপ

২৪ হাজার টাকা দামে দেশের বাজারে পাওয়া যাচ্ছে চীনের শীর্ষ স্থানীয় ব্যান্ড লেনেভোর ল্যাপটপ

টেকনোলজী ডেস্ক, ০১ ডিসেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): সাশ্রয়ী দামে দেশের বাজারে পাওয়া যাচ্ছে চীনের শীর্ষ স্থানীয় ব্যান্ড লেনেভোর ল্যাপটপ। এটির মডেল ‘আইডিয়াপ্যাড মিক্স ৩১০’। এটি একটি কনভার্টেবল ল্যাপটপ।

ডিভাইসটি ট্যাবলেট  এবং ল্যাপটপ হিসেবেও ব্যবহার করা যাবে। ব্যাটারি লাইফও অনেকে বেশি। যা দিয়ে একটানা ১০ ঘণ্টা ভিডিও দেখা যাবে। এটি দেখতে বেশ আকর্ষণীয়। যা খুব সহজেই বহনযোগ্য।

ল্যাপটপটিতে আছে, ১০ ইঞ্চির ডিসপ্লে। যার রেজুলেজন ১২৮০ বাই ৮০০ পিক্সেল। এটিতে ব্যবহার করা হয়েছে মাল্টিটাচ প্রযুক্তি। যা খুব সহজ  টাচেই কাজ করবে।  এটি ফাস্ট ব্রাউজিং, অসাধারণ ভিজ্যুয়াল ইফেক্টে তৈরি করে। এতে ব্যবহার করা হয়েছে ইন্টেল এর অ্যাটম কোয়াড কোর প্রসেসর।

অরিজিনাল উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম চালিত ল্যাপটপটি ওজন মাত্র ৫৮০ গ্রাম।  পুরুত্ব ৯.২ মিলিমিটার ।

এটি কিবোর্ড থেকে আলাদা করে ট্যাবের মত ব্যবহার করা যাবে।

ডিভাইসটির বিল্টইন মেমোরি পাশাপাশি  এসডি কার্ড দিয়ে ১২৮ জিবি পর্যন্ত মেমোরি বাড়ানো যাবে। এতে ওয়েবক্যাম রয়েছে। রিয়ারেও ক্যামেরা রয়েছে। ওয়েবক্যামে ২ মেগাপিক্সেল ও রিয়ার ক্যামেরায় ৫ মেগাপিক্সেল রয়েছে।

দেশের লেনোভোর পরিবেশক গ্লোবাল ব্র্যান্ডের ডিজিএম ও লেনোভোর বিজনেস প্রধান হাসান রিয়াজ বলেন, ‘এটি একটি বহনযোগ্য চমৎকার ল্যাপটপ। এটি বাংলাদেশে খুবই সহজলভ্য। দেশের বাজারে ল্যাপটপটি পাওয়া যাচ্ছে মাত্র ২৪ হাজার ৫০০ টাকায়।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents