৩:৩০ অপরাহ্ণ - বুধবার, ২১ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / হবিগঞ্জে সড়ক দুর্ঘটনা : শিল্পপতি হাজী তাজুল ইসলাম চৌধুরী ফারুক নিহত, যানবাহনে ভাঙচুর ও অগ্নিসংযোগ

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনা : শিল্পপতি হাজী তাজুল ইসলাম চৌধুরী ফারুক নিহত, যানবাহনে ভাঙচুর ও অগ্নিসংযোগ

habigonj accident1 03.11.15হবিগঞ্জ, ০৩ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ সোমবার সকাল সাড়ে ৬ টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নছরতপুর নামক স্থানে সড়ক দুর্ঘটনায় বিশিষ্ট শিল্পপতি হাজী তাজুল ইসলাম চৌধুরী ফারুক নিহত হয়েছে। তাজুল ইসলাম নিহতের জেরে উত্তেজিত জনতা ঢাকা-সিলেট মহাসড়কে ২০টি যানবাহনে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। নিহত তাজুল ইসলাম সদর উপজেলার নুরপুর গ্রামের মৃত সিরাজুল হক চৌধুরীর পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, হবিগঞ্জের অলিপুরে অবস্থিত হযরত শাহ ফতেহ গাজী (রঃ) এর মাজার থেকে প্রাইভেট কার যোগে বাড়ি ফেরার পথে উল্লেখিত স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা সবজি বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-১৮-৮৩২০) প্রাইভেটকারটিকে ধাক্কা দিলে ঘটনাস্থালে তাজুল ইসলাম গুরুতর আহত হয়।

habigonj accident4 03.11.15স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ নির্দেশ দিলে। তাজুল ইসলামকে ঢাকা নিয়ে যাবার পথে ভৈরব নামক স্থানে সকাল সাড়ে ৯ টার দিকে মৃত্যু হয়। তার মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পরলে উত্তেজিত জনতা মহাসড়কের দু’পাশে রাস্তায় গাছ ফেলে অবরোধ করে প্রায় ২০টি যানবাহন ভাঙচুর ও ট্রায়ারে আগুন জ্বালিয়ে মহাসড়ক অবরোধ করে রাখে। ফলে সিলেটের সাথে সারা দেশের সড়ক যোগাযোগ বন্ধ হয়ে যায়।

খবর পেয়ে হবিগঞ্জ সিলেটের সংরক্ষিত আসনের এমপি habigonj accident2 03.11.15আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী, হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার মাকছুদুর রহমান মনির, সদর থানার ওসি নাজিম উদ্দিন, শায়েস্তাগঞ্জ থানার ওসি এজাজুল ইসলামসহ প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থলে পৌছে স্থানীয় লোকদের শান্তনা দিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেন। ফলে সকাল সাড়ে ১১ টার দিকে মহাসড়কে যানচলাচল স্বাভাবিক হয়।

হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল ইসলাম দুর্ঘনার সত্যতা নিশ্চিত করে বলেন, বর্তমানে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক আছে।

উল্লেখ্য, সামরিক বাহিনী সমর্থিত ফখরুদ্দীন আহমদের নেতৃত্বে তত্ত্বাবধায়ক সরকারের সময় বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে চাঁদাবাজির মামলা করে আলোচিত হন তাজুল ইসলাম ফারুক। তবে শেষ পর্যন্ত ২০১০ সালের ৩০ মে হাইকোর্টের একটি বেঞ্চ মামলাটি বাতিল করে দেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents