১:৪৩ পূর্বাহ্ণ - বুধবার, ১৯ ডিসেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / ডাকাতদের পিষে হত্যার নির্দেশে চাঁপাইনবাবগঞ্জের এসপিকে হাইকোর্টে তলব

ডাকাতদের পিষে হত্যার নির্দেশে চাঁপাইনবাবগঞ্জের এসপিকে হাইকোর্টে তলব

ঢাকা, ২৭ নভেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): ডাকাতদের পিষে হত্যার নির্দেশ দেয়ার ঘটনায় চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার (এসপি) টিএম মোজাহিদুল ইসলামের কাছে ব্যাখ্যা চেয়েছে হাইকোর্ট। তাকে উচ্চ আদালতে হাজির হয়ে এই ব্যাখ্যা দিতে হবে।

বিচারপতি কাজী রেজাউল হক এবং বিচারপতি মোহাম্মদ উল্লার হাইকোর্ট বেঞ্চ আজ রবিবার এ আদেশ দেয়। একইসঙ্গে আগামী ৪ ডিসেম্বর পুলিশ মহাপরিদর্শক ও চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপারকে আদালতে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

সম্প্রতি একটি গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছে যে, চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার ডাকাতদেরকে পেলে পিষে মেরে ফেলতে বলেছেন। তিনি এও বলেছেন, এ নিয়ে মামলা হলে তিনি চূড়ান্ত প্রতিবেদন দেবেন।

গত শুক্রবার চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতাল চত্বরে চক্ষুশিবিরের উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন এই পুলিশ কর্মকর্তা। এসময় তিনি বলেন, ‘আমি যদি গ্যারান্টার হই, তবে আপনাদের কোনো ভয় আছে? যদি ডাকাত হাতেনাতে ধরতে পারেন, এলাকার লোকজনকে মাইকে ডেকে এনে ওকে পিষে মেরে ফেলেন। মাদকের গাড়ি হলে সেটি আগুনে পুড়িয়ে দেবেন। আমি গ্যারান্টি দিচ্ছি, আপনাদের নামে কোনো মামলা হবে না। এই গ্যারান্টি আমার।’

পুলিশ সুপারের এই বক্তব্যটি একটি দৈনিকে প্রকাশ হলে সুপ্রিম কোর্টের আইনজীবী আশরাফুজ্জামান তা আদালতের নজরে আনেন। এরপর আদালত এই আদেশ দেয়।

আইনজীবী আশরাফুজ্জামান বলেন, কোনো পুলিশ কর্মকর্তা কাউকে হত্যা করতে বলতে পারেন না। কারো বিরুদ্ধে অভিযোগ থাকলে তিনি তদন্ত করে ব্যবস্থা নিতে পারেন। তার শাস্তি নিশ্চিত করার চেষ্টা করতে পারেন। কিন্তু তিনি তা না করে হত্যার জন্য মানুষকে প্ররোচিত করছেন। এটা আইনের শাসন নয়। মানুষ নিজ হাতে আইন তুলে নিলে সমাজে বিশৃঙ্খলা দেখা দেবে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents