৮:৫৭ অপরাহ্ণ - শনিবার, ২২ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনে আ.লীগের সমর্থন পেয়েছেন লোকমান হোসেন মৃধা

ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনে আ.লীগের সমর্থন পেয়েছেন লোকমান হোসেন মৃধা

ঢাকা, ২৫ নভেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রীয় আওয়ামী লীগের সমর্থন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি লোকমান হোসেন মৃধা। দলের একটি বিশ্বস্ত সূত্র বিষয়টি জানিয়েছে।

পরোক্ষ ভোটের কারণে এই নির্বাচনে সরকারি দলের সমর্থিত প্রার্থীদের বিজয় অনেকটা নিশ্চিত- এমন কথা বলছেন বিশ্লেষকরা। কারণ যারা ভোটার, স্থানীয় সরকারের সেই জনপ্রতিনিধিদের বেশিরভাগই আওয়ামী লীগের স্থানীয় নেতা। তাই নির্বাচনে ফরিদপুর জেলার মেয়র, কাউন্সিলর, চেয়ারম্যান ও মেম্বারদের বড়ো একটি অংশ যে লোকমান মৃধাকে ভোট দিবেন, বর্তমান প্রক্রিয়ায় এ বিষয়টিও নিশ্চিত।

আওয়ামী লীগের আগে জেলা যুবলীগের রাজনীতিতে সক্রিয় ছিলেন লোকমান। জেলা যুবলীগের সভাপতির দায়িত্বও পালন করেছেন।

প্রত্যাশী ছিলেন ১৪ নেতা

ফরিদপুর জেলা পরিষদের নির্বাচনে সরকারি দলের সমর্থন পেতে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ১৪ জন নেতা কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডে আবেদনপত্র জমা দিয়েছিলেন। তাদের সবাই বলেছেন, কেন্দ্র যাকে মনোনয়ন দেবে- তার হয়েই কাজ করবেন সবাই।

মনোনয়ন পেতে যেসব নেতা আবেদন করেছিলেন, তারা হলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন, সাবেক কমিটির সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল আলম ভোলা, সাবেক আরেক সহ-সভাপতি লোকমান হোসেন মৃধা, ফরিদপুর জেলা মহিলালীগের সদস্য সচিব আইভি মাসুদ, নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আয়মন আকবর চৌধুরী বাবলু, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বিপুল ঘোষ, জেলা কৃষক লীগের সভাপতি কবিরুল আলম মাও, ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী হেদায়েতউল্লাহ সাকলাইন, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাক শেখ সাইফুল হায়াত সেলিম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিয়াউল হাসান মিঠু ও সাবেক সাধারণ সম্পাদক সত্যজিত মুখার্জি, কে এম কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের প্রভাষক ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক শওকত আলী শাহ আলম, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ভাঙ্গা পৌরসভার কাপুরিয়া সদরদী এম হক বাবু।

আবেদনপত্র জমা দিয়ে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি লোকমান হোসেন মৃধা বলেছিলেন, ‘আমি চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারে আশাবাদী। ২০০৯ সাল থেকে আমি জাতীয় নির্বাহী কমিটির সদস্য। ১৯৬২ সালে ছাত্র আন্দোলন থেকে আমার রাজনীতিতে হাতেখঁড়ি। রাজনীতির পাশাপাশি শিক্ষক হিসেবেও দায়িত্ব পালন করেছি।  আমি মনোনয়ন পাব বলে বিশ্বাস।’ সৌজন্যে ঢাকাটাইমস

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents