১১:৪৩ অপরাহ্ণ - মঙ্গলবার, ১৩ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / নির্বাচনের খবর / সিটি কর্পোরেশন / আওয়ামী লীগ দলীয় মনোনয়ন পেয়ে গণভবনে ছুটে গেছেন সেলিনা হায়াৎ আইভী

আওয়ামী লীগ দলীয় মনোনয়ন পেয়ে গণভবনে ছুটে গেছেন সেলিনা হায়াৎ আইভী

ঢাকা, ১৮ নভেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন পেয়ে গণভবনে ছুটে গেছেন সেলিনা হায়াৎ আইভী। তিনি প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে পা ছুঁয়ে সালাম করে কৃতজ্ঞতা জানিয়েছেন।

শুক্রবার সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগের মনোনয়ন পরিষদের বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে নারায়ণগঞ্জে আইভীকে মনোনয়নের ব্যাপারে সিদ্ধান্ত হয়। এই সিদ্ধান্ত জানার পরপরই আইভী ছুটে যান গণভবনে। দলীয় প্রধানকে কৃতজ্ঞতা জানান।

মনোনয়ন পাওয়ার পর এক প্রতিক্রিয়ায় আইভী বলেন, ‘আমি ভীষণ খুশি। নেত্রীকে কৃতজ্ঞতা জানাই।’ দলের আস্থার প্রতিদান দেবেন বলেও জানান নারায়ণগঞ্জ সিটি মেয়র। প্রথমবারের মতো দলীয় প্রতীকের নির্বাচনে তিনি আবারও বিজয়ী হয়ে আসবেন বলেও আশা প্রকাশ করেন।

২০১১ সালে নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে দলীয় সমর্থন চেয়েও পাননি ঐতিহ্যবাহী আওয়ামী লীগ পরিবারের সন্তান সেলিনা হায়াৎ আইভী। আওয়ামী লীগ থেকে সমর্থন পান শামীম ওসমান। তবে ভোটের লড়াইয়ে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীকে লক্ষাধিক ভোটের ব্যবধানে হারিয়ে তাক লাগান আইভী। দল সমর্থন না দিলেও তিনি কখনও দলের বাইরে যাননি।

এবার প্রথমবারের মতো দলীয় প্রতীকে নির্বাচন হচ্ছে কোনো সিটি করপোরেশনে। এই নির্বাচনে আগে থেকেই মনোনয়ন পাওয়ার ব্যাপারে আশাবাদী ছিলেন আইভী। যদিও তৃণমূল যে তিনজনের ব্যাপারে প্রস্তাব করেছে সেখানে ছিল না আইভীর নাম। তবে আইভী বলেছিলেন, নেত্রী তাকেই নৌকা দেবেন, নেত্রীর ওপর তার আস্থা আছে। কোনো কারণে নৌকা না পেলেও তিনি দলীয় সিদ্ধান্তের বাইরে যাবেন না বলেও জানিয়েছিলেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

রংপুর সিটি নির্বাচনে মেয়র পদে জয়ী না হলেও কাউন্সিলর পদে জাপার দ্বিগুণ আ.লীগ হয়েছে

রংপুর, ২২ ডিসেম্বর, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রংপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের …

চাচার কথা উপেক্ষা করার ফলে ভোটের লড়াইয়ে পাত্তাই পেলেন না এরশাদের ভাতিজা

রংপুর, ২২ ডিসেম্বর, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): এরশাদ আর লাঙ্গলের জন্য অন্তঃপ্রাণ রংপুরের মানুষ সেটার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents