১২:০৮ পূর্বাহ্ণ - সোমবার, ১৯ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / নাসিরনগর ও গোবিন্দগঞ্জের ঘটনায় দায়ীদের বিচারের আওতায় আনবে সরকার : শিল্প মন্ত্রী

নাসিরনগর ও গোবিন্দগঞ্জের ঘটনায় দায়ীদের বিচারের আওতায় আনবে সরকার : শিল্প মন্ত্রী

ঢাকা, ১৫ নভেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আইন-শৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু আজ বলেছেন, নাসিরনগর ও গোবিন্দগঞ্জের ঘটনায় জড়িত সকল অপরাধীকে বিচারের আওতায় আনার জন্য সরকার সব ধরনের ব্যবস্থা নিয়েছে।

তিনি বলেন, ‘নাসিরনগর, গোবিন্দগঞ্জ এবং রায়পুরার ঘটনা বিচ্ছিন্ন, দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতির সাথে এর কোন সম্পর্ক নেই।’

আইন-শৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির সভাপতি আমির হোসেন আমু বলেন, নাসিরনগর, গোবিন্দগঞ্জ এবং রায়পুরার ঘটনাগুলোর সাথে ‘অন্য কোন গোষ্ঠি’ জড়িত থাকার সম্ভাবনা রয়েছে। তিনি বলেন, ‘পুলিশকে বিষয়টি তদন্ত করতে বলা হয়েছে। যাতে এ ধরনের ঘটনা আবার না ঘটে।’

তিনি আরও বলেন, বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করার জন্য একটি কুচক্রি মহল সংখ্যালঘুদের উপর এমন হামলার ঘটনার সাথে জড়িত থাকতে পারে, কেননা তারা দেশে জঙ্গীবাদের উত্থান ঘটাতে ব্যর্থ হয়েছে।

‘আমরা জঙ্গীবাদের মূলোৎপাটন করেছি এবং জঙ্গীদের সকল আন্ত:সংযোগ ধ্বংস করা হয়েছে’- একথা উল্লেখ করে আমু বলেন, অতীতের যেকোন সময়ের তুলনায় দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি এখন ভালো।

শিল্পমন্ত্রী বলেন, সরকার এ ধরনের আর কোন ঘটনা বরদাশত করবে না, সকল সন্দেহভাজনকে পুলিশি নজরদারিতে আনা হয়েছে। তিনি বলেন, নরসিংদীর ঘটনায় সরকার একটি তদন্ত কমিটি গঠন করেছে এবং অপরাধীদের শাস্তি নিশ্চিত করা হবে।

তিনি বলেন, ‘হত্যা, অপহরন তথা সার্বিক অপরাধ হ্রাস পেয়েছে এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।’

এক প্রশ্নের জবাবে এই প্রবীন নেতা বলেন, গোবিন্দগঞ্জে ভূমিদস্যুরা নিজেদের স্বার্থে সরকারি জমিতে সাঁওতালদেরকে বসিয়েছে।

আমির হোসেন আমুর সভাপতিত্বে এ সভায় আরও উপস্থিত ছিলেন এলজিআরডি ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমদ, নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান, তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, শ্রম প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিব ড. মোজাম্মেল হক খান, পুলিশের মহাপরিদর্শক একেএম শহীদুল হকসহ সংশ্লিষ্ট বিভিন্ন সংস্থার প্রতিনিধিবৃন্দ।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents