১:৩৬ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার, ২০ জুন , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / অপরাধ / সাভারে গার্মেন্টস কর্মকর্তার ৩ লাখ টাকা ছিনতাই

সাভারে গার্মেন্টস কর্মকর্তার ৩ লাখ টাকা ছিনতাই

ঢাকা, ১৫ নভেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ মঙ্গলবার দুপুরে সাভারে গামের্ন্টস কর্মকর্তা শামীম আহম্মেদ ও তার স্ত্রী বিথী আক্তার থানা রোডের ইর্ষ্টান ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাসায় ফেরার পথে পৌর এলাকার মজিদপুর মহল্লায় তারা ছিনতাইকারীদের কবলে পড়েন।

ওই গামের্ন্টস কর্মকর্তা পৌর এলাকার শাহীবাগ মহল্লার আব্দুল হালিমের বাড়িতে ভাড়া থেকে সাভারের উলাইল এলাকার আল-মুসলিম গ্রুপের ওয়াশিং ইনচার্য হিসেব কাজ করেন।

গার্মেন্টস কর্মকর্তা শামীম আহম্মেদ জানান, গ্রামের বাড়িতে জমি কেনার জন্য সকাল সাড়ে ১১টার দিকে সাভার থানা রোডে অবস্থিত ইষ্টার্ন ব্যাংকে যান তিনি ও তার স্ত্রী বিথী আক্তার। সেখান থেকে তিন লাখ টাকা উত্তোলন করে বাসায় ফেরার পথে মজিদুপুর এলাকার পৌঁছলে দুটি মোটরসাইকেল দিয়ে তাদের গতিরোধ করে দুর্বৃত্তরা। পরে তাদের দু’জনের মাথায় পিস্তল ঠেকিয়ে সঙ্গে থাকা টাকার ব্যাগ ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

বিথী আক্তার বলেন, ‘আমরা যখন ব্যাংক থেকে টাকা উত্তোলন করছিলাম তখন ব্যাংকের ভেতরে একজন লোক আমাদের অনুুসরণ করে। বাইরে বের হওয়ার পর আরও দুজন অনুসরণ করে।’

তিনি আরও অভিযোগ করেন, ছিনতাইয়ের ঘটনার সাথে ব্যাংকের লোকজন জড়িত থাকতে পারে। সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানান তিনি।

ইষ্টার্ন ব্যাংক সাভার শাখার অপারেশন অফিসার মো. জাহিদ আখতার বলেন, ছিনতাইয়ের ঘটনাটি আমরা জেনেছি। তবে গ্রাহক আইনগতভাবে আমাদের কাছে আসলে আমরা তাদেরকে সহযোগীতা করবো।

এ ব্যাপারে সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মাহাবুবুর রহমান জানান, ছিনতাইয়ের অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সুত্র : সমকাল

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents