৬:৫৬ অপরাহ্ণ - রবিবার, ১৮ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / সাশ্রয়ী মূল্যে আকর্ষণীয় স্মার্টফোন নিয়ে এলো গ্রামীণফোন ও লাভা

সাশ্রয়ী মূল্যে আকর্ষণীয় স্মার্টফোন নিয়ে এলো গ্রামীণফোন ও লাভা

টেকনোলজী ডেস্ক, ১৪ নভেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ সোমবার রাজধানীর একটি হোটেলে উদ্বোধনের মাধ্যমে সাশ্রয়ী মূল্যে আকর্ষণীয় স্মার্টফোন নিয়ে এসেছে মোবাইল অপারেটর গ্রামীণফোন ও লাভা। সঙ্গে রয়েছে আকর্ষণীয় বান্ডেল অফার। ফোনটি দুইটির মডেল ‘লাভা আইরিস ৬০৫’ ও লাভা আইরিস ৮২১’।

লাভা আইরিস ৬০৫ ফোনটিতে আছে ৪.৫ ইঞ্চির ডিসপ্লে। ফোনটির সামনে রয়েছে ২ মেগাপিক্সলের ক্যামেরা এবং পেছনে রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। ক্যামেরা ফিচারগুলোর মধ্যে রয়েছে স্মাইল ডিটেকশন, প্যানোরমা, এইচডিআর এবং বিউটি মোড। ফোনটিতে রয়েছে ১.৩ গিগাহার্টজ ডুয়াল-কোর মিডিয়াটেক প্রসেসর, ৮ জিবি রম, ১ জিবি র‌্যাম এবং ১৭৫০ এমএএইচ ব্যাটারি। ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে আছে ললিপপ ৫.১। ফোনটির দাম ৪ হাজার ২৯৯ টাকা।

লাভা আইরিস ৮২১ ফোনটিতে আছে ৫ ইঞ্চির এইচডি আইপিএস ডিসপ্লে। ফোনটির দাম ৬ হাজার ৯৯৯ টাকা। ১৬ জিবি ইন্টার্নাল মেমোরির এ ফোনটিতে র‌্যাম রয়েছে ২ জিবি।

ছবি তোলার ক্ষেত্রে উৎসাহীদের জন্য ফোনটির পেছনে রয়েছে ৮ মেগাপিক্সেল এবং সামনে রয়েছে ৫ মেগাপিক্সলের অটোফোকাস ক্যামেরা। সাথে থাকছে ওয়াইড অ্যাপারচার ফিচার। যা কম আলোতেও চমৎকার ছবি তোলার সুযোগ করে দিবে।

অ্যানড্রয়েড ৬.০ মার্সম্যালো অপারেটিং সিস্টেম চালিত ফোনটির ব্যাটারি ২৫০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের।গ্রাহকদের সুবিধার্থে ফোন দুটিতে আগে থেকেই ইনস্টল করা থাকবে ওয়াওবক্স, মাই কন্ট্যাক্টস এবং ফান স্টোরের মতো প্রয়োজনীয় সব অ্যাপ্লিকেশন।

লাভা আইরিস ৬০৫ কিনে গ্রাহকরা পাচ্ছেন বিনামূল্যে ১ জিবি ইন্টারনেট ডাটা, ১০০ মিনিট টক টাইম এবং মাত্র ৫৯ টাকায় ২ জিবি ইন্টারনেট ডাটা কেনার সুযোগ। দুটো অফারই গ্রাহক ১ বছরে ১২ বার নিতে পারবেন। অফারটি আজ থেকে শুরু হয়ে পরবর্তী ৬০ দিন চলবে।

ফোনটি কেনার সাথে সাথে গ্রাহক পাবেন ১২ মাসের ম্যানুফ্যাকচার ওয়্যারেন্টি এবং লাভা সার্ভিস সেন্টার থেকে বিক্রয়োত্তর সেবা।

এছাড়াও, ফোনে কোনো ত্রুটি থাকলে গ্রাহককে ১৫ দিনের মধ্যে নতুন ফোন দেয়া হবে। ১৫ দিনের এ আর্লি লাইফ ফেইলর বেনিফিট’ সেবা পেতে গ্রাহককে লাভা সার্ভিস সেন্টারে যোগাযোগ করতে হবে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents