২:২৮ পূর্বাহ্ণ - মঙ্গলবার, ১৩ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / বাংলাদেশে আরও অধিক বিনিয়োগ করার জন্য মালয়েশিয়ার বিনিয়োগকারীদের প্রতি রাষ্ট্রপতির আহবান

বাংলাদেশে আরও অধিক বিনিয়োগ করার জন্য মালয়েশিয়ার বিনিয়োগকারীদের প্রতি রাষ্ট্রপতির আহবান

hamid2   02.11.15ঢাকা, ০২ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ বঙ্গভবনে রাষ্ট্রপতি আবদুল হামিদের সাথে মালয়েশিয়ার হাইকমিশনার নরলিন বিনতি ওথমান বিদায়ী সাক্ষাৎ করতে গেলে রাষ্ট্রপতি আবদুল হামিদ আজ বাংলাদেশে আরও অধিক বিনিয়োগ করার জন্য মালয়েশিয়ার বিনিয়োগকারীদের প্রতি আহবান জানিয়েছেন।

রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদিন জানান, বৈঠককালে রাষ্ট্রপতি বলেন, মালয়েশিয়ায় বাংলাদেশী শ্রমিকরা বাংলাদেশ ও মালয়েশিয়া উভয় দেশের আর্থ-সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। আবদুল হামিদ বাংলাদেশ থেকে আরও বেশি সংখ্যক শ্রমিক নেয়ার জন্য মালয়েশিয়ার সরকারের প্রতি আহবান জানান।

রাষ্ট্রপতি বাংলাদেশ ও মালয়েশিয়ার মধ্যে বিদ্যমান দ্বিপাক্ষিক সম্পর্কের বিষয়ে সন্তোষ প্রকাশ করেন। তিনি আশা প্রকাশ করেন, দু’দেশের মধ্যে মন্ত্রী পর্যায়ে সম্প্রতি অনুষ্ঠিত বৈঠক উভয় দেশের সম্পর্ককে আরও সুদৃঢ় করতে সহায়ক হবে।
হাইকমিশনার নরলিন বিনতি ওথমান বলেন, মালয়েশিয়া বাংলাদেশকে ভালো বন্ধু হিসেবে বিবেচনা করে এবং তিনি বাংলাদেশের বন্ধু হিসেবে দুইদেশের মধ্যে সম্পর্ক আরও জোরদারের লক্ষ্যে তার প্রচেষ্টা অব্যাহত রাখবেন।
হাইকমিশনার বাংলাদেশে তাঁর দায়িত্ব পালনকালে সার্বিক সহযোগিতার জন্য রাষ্ট্রপতির প্রতি কৃতজ্ঞতা জানান।
পরে নবনিযুক্ত মন্ত্রীপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম রাষ্ট্রপতির সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।
বৈঠককালে রাষ্ট্রপতি নতুন উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে নতুন নতুন ধারনা ও উদ্ভাবনী চিন্তার প্রতিফলন ঘটানোর জন্য মন্ত্রীপরিষদ সচিবকে পরামর্শ দেন।
এসময় রাষ্ট্রপতির সংশ্লিষ্ট সচিবরা উপস্থিত ছিলেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents