৪:৩৪ পূর্বাহ্ণ - মঙ্গলবার, ১৩ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / মোবাইল অপারেটরদের সেবা নিয়ে বিটিআরসির উদ্যোগে ২২ নভেম্বর আইইবিতে গণশুনানী অনুষ্ঠিত হবে

মোবাইল অপারেটরদের সেবা নিয়ে বিটিআরসির উদ্যোগে ২২ নভেম্বর আইইবিতে গণশুনানী অনুষ্ঠিত হবে

টেকনোলজী ডেস্ক, ১৩ নভেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): দেশের মোবাইল অপারেটরদের সেবার মান বিশেষ করে কল ড্রপ, ভয়েস কল ও ইন্টারনেটের বিভিন্ন বান্ডেল প্যাকেজ ও মূল্য সম্পর্কে জনগণের সরাসরি মতামত জানতে বিটিআরসির উদ্যোগে আগামী ২২ নভেম্বর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) অডিটরিয়ামে প্রথমবারের মত গণশুনানী অনুষ্ঠিত হবে। বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে।

গণশুনানীতে অংশগ্রহণেচ্ছুকদের বিটিআরসির কলসেন্টারে ফোন করে (শট কোড ২৮৭২) অথবা বিটিআরসির ওয়েবসাইট (http://www.btrc.gov.bd/registration-forom)নির্ধারিত ফর্ম পূরণ করে ১৭ নভেম্বরের মধ্যে নিবন্ধন করতে হবে। অংশগ্রহণকারীদেরকে ফিরতি ইমেইল/এসএমএস/ফোন করে যথাসময়ে অবহিত করা হবে।

এতে মোবাইল অপারেটরদের কলড্রপ ও বিভিন্ন প্যাকেজ(ভয়েস, ডাটা, বান্ডল) এবং এর মূল্য সম্পর্কে অভিযোগ জানানো যাবে। এছাড়াও বায়োমেট্রিক সিম নিবন্ধন, সাইবার অপরাধ, মোবাইল ফোনে হুমকি, ফেসবুক ব্যবহার নিরাপত্তা, মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস, মোবাইল অপারেটরদের কলসেন্টারের মাধ্যমে সেবা সংক্রান্ত অভিযোগ এবং সংশ্লিষ্ট অন্যান্য টেলিকম সেবাপ্রদানকারী লাইসেন্সিদের সেবা সম্পর্কিত বিষয়ে জনসাধারণ/গ্রাহকদের অভিযোগ ও এ সম্পর্কিত বিভিন্ন মতামত গ্রহণ করা হবে।

গণশুনানীকালে বিটিআরসির উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, মোবাইল ফোন অপারেটর ও অন্যান্য টেলিযোগাযোগ সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানসমূহের দায়িত্বপ্রাপ্ত পদস্থ কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণকারীদের বিভিন্ন প্রশ্নের জবাব দেবেন। এবং কার্যকর ব্যবস্থা গ্রহণের বিষয়ে মতামত দেবেন।

সরকারি আধাসরকারি, স্বায়ত্বশাসিত সংস্থার সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারি, টেলিযোগাযোগ সেবা প্রদানকারী প্রতিষ্ঠান, মোবাইল ফোন ব্যবহারকারী ও বাংলাদেশের ভোক্তা সংঘের প্রতিনিধি, আইনজীবী, শিক্ষক, গবেষক, গণমাধ্যমকর্মী ও সংশ্লিষ্ট পেশাজীবীসহ আগ্রহী নিবন্ধনকৃত যেকোনো ব্যক্তির জন্য গণশুনানী উন্মুক্ত থাকবে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents