৯:৩৫ অপরাহ্ণ - মঙ্গলবার, ১৩ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / যে গণতন্ত্রের জন্য আমরা লড়াই করেছি, দেশে আজ সেই গণতন্ত্র নেই : নোমান

যে গণতন্ত্রের জন্য আমরা লড়াই করেছি, দেশে আজ সেই গণতন্ত্র নেই : নোমান

 ঢাকা, ১২ নভেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শনিবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) কেন্দ্রীয় সহ-সভাপতি ও বগুড়া জেলার সভাপতি আমীর হোসেন মন্ডলের স্মরণেএক স্মরণসভায় বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেছেন, যে গণতন্ত্রের জন্য আমরা লড়াই করেছি দেশে আজ সেই গণতন্ত্র নেই। দেশে এখন স্বৈরতন্ত্র বিরাজ করছে। দেশের উন্নয়নের জন্য যে মেগা প্রজেক্ট তৈরি করা হয়েছে তা ব্যর্থ প্রজেক্টে পরিণত হয়েছে। মেগা প্রজেক্টের অর্থ দলীয় নেতাকর্মীরা লোপাট করে খাচ্ছে।

 

নোমান বলেন, সরকার এখন নির্বাচনের কথা বলছে, কিন্তু এমন দুর্বল নির্বাচন কমিশনের আওতায় কখনই সুষ্ঠু নির্বাচন করা সম্ভব নয়। তাই নির্বাচনের জন্য আরও শক্তিশালী ও নিরপেক্ষ নির্বাচন কমিশন দিতে হবে।

বিএনপির এই নেতা দাবি করেন, সরকার ও দল জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। তাদের এত ব্যয়বহুল সম্মেলনেও জনগণ সাড়া দেয়নি অথচ বিএনপির সাধারণ অনুষ্ঠানেও জনগণের ঢল নামে।

আমীর হোসেন মন্ডলের স্মরণে নোমান বলেন, কিছু মৃত্যু আছে পাহাড়ের চেয়েও ভারী আবার কিছু মৃত্যু আছে খুব হালকা। আমীর হোসেনের মৃত্যু আমাদের জন্য পাহাড়ের মতো ভারী একটি দুঃসংবাদ। তিনি নিজের জন্য কিছু করে যাননি, কিন্তু দেশ ও দেশের মানুষের জন্য সর্বদা কাজ করে গেছেন। তাই আমীর হোসেনের কর্মের কারণে মানুষ আজ তাকে স্মরণ করছে। প্রতিটি মানুষের এমন জীবন গড়াই উচিত যার কারণে মানুষ তাকে আজীবন স্মরণ করে।

জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সভাপতি শফিউল আলম প্রধান, সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents