১:১০ পূর্বাহ্ণ - বুধবার, ১৯ ডিসেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / সারা দেশের খবর / বিভাগের খবর / চট্টগ্রাম / চট্টগ্রামে আমরা মুক্তিযোদ্ধা সন্তান সভাপতি খোকন সরকারের খোজ আজও মেলেনি

চট্টগ্রামে আমরা মুক্তিযোদ্ধা সন্তান সভাপতি খোকন সরকারের খোজ আজও মেলেনি

chittagongচট্টগ্রাম, ০১ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): গত ২৫ অক্টোবর ২০১৫ ইং রাত ৮ টার সময় আগ্রাবাদ বাদামতলী বিসিক মার্কেটের কম্পিউটার ব্যাবসায়ী রায়হান হোসেন কে সন্ত্রাসীরা দোকান থেকে তুলে নিয়ে যায়।

ব্যবসায়ী রায়হান হোসেন অপহরন এর ৫ ঘন্টা পর উদ্ধার হয় তার বন্ধু খোকন সরকারের সহযোগীতায়।ব্যবসায়ী রায়হান হোসেনের উদ্ধারকারী বন্ধু আমরা মুক্তিযোদ্ধা সন্তান চট্টগ্রাম নগর সভাপতি খোকন সরকারকে সন্ত্রাসীরা অপহরনের হুমকি দিলে তার পক্ষে বাদী হয়ে বাংলাদেশ মানবাধিকার সমাজ কর্মকর্তা ।

জনাব আমানত খান ২৬ অক্টোবর সিএমপি পুলিশ কমিশনার,অতিরিক্ত পুলিশ কমিশনার,ডিসি ডিবি সিএমপি বরাবরে একখানা অভিযোগ দিয়েছেন বলে আমানত খান মুঠোফোন নাম্বার ০১৭১২০৮৪১৭৫ যোগাযোগ করা হলে তিনি একথা জানান।আমানত খানের অভিযোগে বিবাদীরা হলেন হালিশহর ২৫ নং মধ্যম রামপুরার মাদক ব্যবাসায়ী নেছার সহ ২০/২৫ জনের নাম রয়েছে।আমানত খানের দায়ের করা অভিযোগ করার পর নেছার আহাম্মেদ বামাস সংগঠনের কর্মকর্তা মোবিনকে নেছার হত্যার হুমকি দিয়েছিলো বলে জানা গেছে।অবশেষে এবার আবারো নিখোজ হলেন খোকন সরকার নামের প্রতিবাদী যুবক ।

গত ২৭ অক্টোবর খোকন সরকারকে তার মুঠোফোন নম্বার ০১৮৪৩৩৯১৩৮০,০১৮১৮০৯৭৫৭৮ নাম্বারগুলোতে নেছার ফোন করে হুমকি দিয়েছিলো তার পর থেকে খোকন সরকারকে পাওয়া যাচ্চেনা বলে তার বন্ধু জানান। থোকন সরকার নিখোজ না অপহরন বিষয়টি তদন্ত করতে সিএমপির হালিশহর থানার অফিসার ইনচাজ আহাসানকে ২৫ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর এস এম এরশাদ উল্ল্যাহ তার মুঠোফোন নাম্বার ০১৭১৪৪৮৮৭০০ থেকে মুঠোফোনে জানালে পুলিশ এখনো পর্যন্ত খোকন সরকারকে উদ্ধার করেনি বলে জানা গেছে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

মন্ত্রী-প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন স্বপ্নই থেকে যাবে : মাহবুব-উল আলম হানিফ

কুষ্টিয়া, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার বেলা ১২টায় কুষ্টিয়া শহরের পিটিআই রোডে …

রাজবাড়ী বালিয়াকান্দীর নলিয়া জামালপুর স্টেশনের অদুরে ট্রেনের ধাক্কায় নছিমনের তিন যাত্রী নিহত

রাজবাড়ী, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার দুপরে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর স্টেশনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents