১:২৮ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার, ২০ জুন , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / গুন্ডা, মাস্তান, চাঁদাবাজরা যুবলীগে থাকতে পারবে না : ভূমিমন্ত্রী

গুন্ডা, মাস্তান, চাঁদাবাজরা যুবলীগে থাকতে পারবে না : ভূমিমন্ত্রী

এস, এম, আজিজুল হক, স্টাফ রিপোর্টার-পাবনা, ১১ নভেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):  আজ ঈশ্বরদীর পাকশি রেলওয়ে মাঠে বাংলাদেশ যুবলীগের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি বলেছেন, গুন্ডা, মাস্তান, চাঁদাবাজরা যুবলীগে থাকতে পারবে না। তিনি সন্ত্রাস ও জঙ্গিমুক্ত অসাম্প্রদায়িক ঐক্য গড়ে তোলার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

ভূমিমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশকে ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত, সুখী সমৃদ্ধশালী আত্মনির্ভরশীল বাংলাদেশ গড়তে চেয়েছিলেন। তেমনি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে হিংসা-বিদ্বেষ ও জঙ্গিমুক্ত অসাম্প্রদায়িক সমাজ গড়ে তোলার জন্য তিনি সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

মন্ত্রী যুবকদের খেলাধুলার প্রতি মনোনিবেশ করার আহ্বান জানিয়ে বলেন, খেলাধুলা যুবকদের অসৎ কাজ থেকে বিরত রেখে সুসংগঠিত করবে।

এসময় অন্যান্যের মধ্যে ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান মখলেছুর রহমান মিন্টু, প্যানেল চেয়ারম্যান মাহজেবিন শিরীন পিয়া, চান্না মন্ডল, পাকশি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুল ইসলাম হকবুল, সাধারণ সম্পাদক বাবু মন্ডল, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রশিদুল্লাহ, গোলজার হোসেনসহ অন্যান্য নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents