৭:১৮ অপরাহ্ণ - মঙ্গলবার, ২০ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / জানাজা শেষে দীপন আজিমপুর কবরস্থানে চির নিদ্রায় শায়িত হলো

জানাজা শেষে দীপন আজিমপুর কবরস্থানে চির নিদ্রায় শায়িত হলো

depon janaja    01.11.15ঢাকা, ০১ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ রোববার বাদ জোহর রাজধানীর আজিমপুর কবরস্থানে নৃশংস হামলায় নিহত জাগৃতি প্রকাশনীর স্বত্বাধিকারী ফয়সল আরেফিন দীপনের দাফন সম্পন্ন হয়েছে। এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে রোববার দুপুর একটা ৪০ মিনিটে জানাজা অনুষ্ঠিত হয়।

রোববার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্ত ও বিভিন্ন আনুষ্ঠানিকতা শেষে দীপনের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। এ সময় নিহত দীপনের বাবা অধ্যাপক আবুল কাসেম ফজলুল হক, শ্বশুর ডা. জালালুর রহমান ও বন্ধু আজিজুল ইসলাম ওয়ালি মরদেহ গ্রহণ করেন।

দীপন ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সাবেক অধ্যাপক ও বিশিষ্ট লেখক আবুল কাসেম ফজলুল হকের ছেলে। দীপনের মরদেহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সুফিয়া কামাল হলে নিয়ে যাওয়া হয়। তার স্ত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ের চিকিৎসক হওয়ায় পরিবার নিয়ে তিনি এখানেই থাকতেন।

এদিকে দীপনকে হত্যার প্রতিবাদে ও বিচারের দাবিতে মার্কেট বন্ধ রেখে রোববার রাস্তায় সমাবেশ করেছেন আজিজ সুপার মার্কেটের ব্যবসায়ীরা। একই দাবিতে সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে অবস্থান নেন বিভিন্ন শ্রেণি, পেশার মানুষ। দুপুর ১২টার দিকে মার্কেটের সামনের রাস্তায় আজিজ কো-অপারেটিভ সুপার মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমিতি এ সমাবেশ করে।

শনিবার দুপুরে রাজধানীর শাহবাগ আজিজ সুপার মার্কেটে ফয়সল আরেফিন দীপনকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এর কয়েক ঘণ্টা আগে একইদিন দুপুরে রাজধানীর লালমাটিয়ায় শুদ্ধস্বর প্রকাশনীর অফিসে তিন প্রকাশক-লেখককে এলোপাতাড়ি কোপানোর পর গুলি করে দুর্বৃত্তরা।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents