৫:০৩ অপরাহ্ণ - শনিবার, ১৭ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / ফরিদপুরের মধুখালী উপজেলার খবর

ফরিদপুরের মধুখালী উপজেলার খবর

শাহজাহান হেলাল-মধুখালী (ফরিদপুর), ০৮ নভেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):

মধুখালীতে বাস-কভার্ড ভ্যান মুখোমুখি সংঘর্ষ : নিহত-১ আহত-২০

মধুখালীতে বাস-কর্ভাড ভ্যানের মুখোমুখি সংঘসে -১ শিশু নিহত ও ২০জন আহত হয়েছে। মঙ্গলবার বিকাল আনুমানিক ৪ টায় ফরিদপুরের মধুখালী উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের পরীক্ষিতপুর এলাকায় কুষ্টিয়াগামী যাত্রীবাহী নিরাপদ পরিবহন ( ঢাকা-মেট্রো-ব-০২-০১৯৪) কে  অপর দিক থেকে মাগুরা দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যান (পাবনা-ড-১১-০০৭৪) ধাক্কাদিলে পরিবহনটি পাশের  খাদে পড়ে যায়। এতে অয়ন নামে দেড় বছরের এক শিশু সন্তান ঘটনাস্থলেই মৃত্যু  হয়েছে। নিহত শিশু অয়নের পরিচয় পওয়া গেছে। সে বোয়ালমালী উপজেলার সোতাশি গ্রামের বিকাশ মালোর পুত্র।

এ ঘটনায় অপর ২০ ব্যাক্তি আহত হয়েছে। ঘটনার পর পর উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন নাহার ঘটনাস্থলে উপস্থিত হয়ে তার গাড়িতে গুরুত্বর আহতদেরকে দ্রুত মধুখালী থানা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন। আহতদের মধ্যে ৩জনকে আশংখ্যা জনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহতরা হলেন পিংকী (২০), বাদশা (২৮), আজ্ঞাত তিন ব্যাক্তিকে গুরুত্বর অবস্থাই ফরিদপুর প্রেরণ করা হয়। আপর তুলি(২০), তুর্য্য (২), আমিরুল (৩০), শহিদুল (৩৬), গৌতম (৩৮), আইজাল সেখ (৪০), ইমরান (৩০), জিল্লুর রহমান (৩০), শফিকুল (৩৫), বদরুজ্জামান (৩০)হবিবর (৬০)সহ ২০ জন আহত অবস্থায় মধুখালী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন নাহার নিহত অয়নের পরিবারকে নগদ ১০ হাজার টাকা তাৎক্ষনিক ভাবে অনুদান প্রদান করেন।

মধুখালীতে ট্রান্সফর্মার বিকল : প্রায় শতাধিক বাড়িতে ৭দিন বিদ্যুৎ সরবরাহ বন্ধ

উপজেলার বাগাট ইউনিয়নের  বাগাটসহ ৩টি গ্রামের প্রায় শতাধিক বাড়ীতে ৭দিন বিদ্যুৎ সরবরাহ  বন্ধের খবর পাওয়া গেছে।

উপজেলার বাগাট ইউনিয়নের বাগাট বাজারের কিছু অংশ,বাগাট ঠাকুর পাড়া, বাগাট পূর্বপাড়ার ট্রান্সফর্মার বিকল হয়ে প্রায় শতাধিক বাড়ি ও দোকানে ৭দিন বিদ্যুৎ সরবারহ বন্ধ রয়েছে । চলমান জেএসসি-জেডিসি এবং এসএসসি ও পিএসসি পরীক্ষার্থীরা পড়েছেন চরম বিপাকে। বিদ্যুৎ না থাকায় ছেলে-মেয়েদের লেখাপড়া নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন অভিভাবকেরা। বাগাট ঠাকুর পাড়ার বাসিন্দা আবীর হোসেন আবু জানান ৭ দিন ধরে বাচ্চাদের লেখাপড়া প্রচুর ক্ষতি হচ্ছে।

মধুখালী ওজোপাডিকোর আবাশিক প্রোকৌশলী মো ঃ মিজানুর রহমানের তার মোবাইলে জানতে চাইলে  তিনি জানান ট্রান্সফর্মারের জন্য খুলনাতে চাহিদা দেয়া হয়েছে। যতদ্রুত সম্ভব সমস্যার সমাধানের চেষ্টা চলছে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents